সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার সরকারি কলেজে মুজিববর্ষ আন্তঃবিভাগ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ কক্সবাজার সরকারি কলেজ মাঠে সকাল সাড়ে ১০ টায় এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ বিএ/বিএসএস (পাস) ও ব্যবস্থাপনা বিভাগের মধ্যে খেলা শুরু হয়। খেলার ফলাফলে বিএ/বিএসএস ৩-১ গোলে বিজয় লাভ করে। ফাইনাল খেলাকে ঘিরে কলেজ মাঠের গ্যালারিজুড়ে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ক্রীড়ামোদী দর্শকদের স্বতস্ফূর্ত উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।
কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরীর সভাপতিত্বে খেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ।
তিনি শিক্ষার্থীদেরকে অন্যায়, অবিচার ও দুর্নীতি থেকে দূরে থেকে মাদকমুক্ত সমাজ বিনির্মাণে অংশগ্রহণের আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সোম, শিক্ষক পরিষদ সম্পাদক মফিদুল আলম এবং মুজিববর্ষ আন্ত:বিভাগ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- ২০২০ আয়োজক কমিটির আহ্বায়ক ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নিজাম উদ্দীন ফারুকী। এতে কলেজের অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানগণসহ শিক্ষকগণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। খেলা শেষে অতিথিগণ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানির চেক তুলে দেন।
গত ১৬ ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টের সফল সমাপ্তিতে অক্লান্ত পরিশ্রম করেছেন আয়োজক কমিটির সদস্য ইংরেজি বিভাগের প্রভাষক মিঠুন চক্রবর্তী, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক উত্তম কান্তি দত্ত, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মুহাম্মদ আইয়ুব আলী এবং শরীরচর্চা শিক্ষক মোহাম্মদ আব্বাছ উদ্দিন।
কলেজ অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী এ টুর্নামেন্ট সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করায় আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বাংলাদেশ ফুটবল রেফারী ফেডারেশন, কক্সবাজার জেলা শাখার কর্মকর্তাগণসহ যে সকল রেফারীগণ অত্যন্ত দক্ষতার সাথে খেলা পরিচালনা করেছেন তাদেরও আন্তরিক ধন্যবাদ এবং শুভেচ্ছা জানিয়েছেন।
অধ্যক্ষ এ.কে.এম ফজলুল করিম চৌধুরী সকলকে সৎ, দেশপ্রেমিক, নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণ হয়ে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সক্রিয় অংশগ্রহণের আহ্বান জানান।