এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া
চকরিয়ায় ইয়াবা ভাগাভাগি নিয়ে দুই যুবকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এসময় স্থানীয়দের খবরের ভিত্তিতে তাদের কাছ থেকে  ২১২টি ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। শনিবার (১৪ মার্চ) বেলা একটার দিকে পৌর শহরের বিপণী বিতান আজাদ মার্কেটের তৃতীয় তলায় এ ঘটে।

আটককৃতরা হলেন -চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভাঙ্গারমুখ এলাকার আনোয়ার হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম (২৮) ও পৌরসভার বিনামারা এলাকার মৃত মাস্টার কামাল উদ্দিনের মো. মিজবাহ উদ্দিন (৩৫)।

আটক মিজবাহ ইতিপূর্বেও মাদক মালায় জেল খেটেছেন। আর তৌহিদের বিরুদ্ধে ৪-৫টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া বলেন, চকরিয়া পৌর শহরের সোসাইটি এলাকার বিপনী বিতান আজাদ ভবনের তৃতীয় তলায় ইয়াবা নিয়ে মারামারি দুই যুবকের মধ্যে মারামারি খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে ওই এলাকায় অভিযান চালাই। এসময় মিজবাহ উদ্দিন ও তৌহিদুল ইসলামকে আটকের পর তাদের দেহ তল্লাসী করে ২১২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সহ তৌহিদুল ও মিজবাহকে গ্রেপ্তার করা হয়। এসআই অপু বড়ুয়া আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার বিকালে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।