বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:
কক্সবাজার বাস টার্মিনাল সংলগ্ন শক্তি মোটর্সের শো-রুমে তালা ঝুলিয়ে দিয়েছে জমির মালিক দাবীদার আবদুল করিম সিকদার। বকেয়া ভাড়া আদায়ের দাবীতে তিনি শনিবার বিকালে এ পদক্ষেপ নিয়েছেন বলে জানান। তবে শক্তি মোটর্সের মালিক উজ্জ্বল সেন এ ঘটনাকে বেআইনী বলে দাবী করেছেন।
জমির মালিক দাবীদার আবদুল করিম সিকদার বলেন, শক্তি মোটর্সের মালিক ২০১৬ সালের নভেম্বর থেকে দোকানের কোন ভাড়া আদায় করছে না। এ কারণে আমি শুক্রবার থানায় অভিযোগ দিয়েছি, আর আজ দোকানে তালা মেরে দিয়েছি।
তবে শক্তি মোটর্সের মালিক উজ্জ্বল সেন দাবী করেন, বিরোধীয় দোকানের জমি ২ বছর আগে এশিয়া ফ্যানের মালিকের কাছে বিক্রি করে দিয়েছেন আবদুল করিম সিকদার। তাই আমরা তাদের সাথেই চুক্তিবদ্ধ হয়েছি। প্রতিষ্ঠানে তালা মারার এ ঘটনাকে বেআইনী বলেও দাবী করেন তিনি।
আবদুল করিম সিকদার জমি বিক্রির অভিযোগ অস্বীকার করে বলেন, ১৫ লাখ টাকা সালামী দিয়ে মাসে ৪০ হাজার টাকা ভাড়ায় তারা আমার সাথে চুক্তি করেছে। এখন আমি তাদের কাছ থেকে ভাড়া হিসাবে ২০ লাখ ৫০ হাজার টাকা পাওনা আছি। সালামীর টাকা বাদ দিলেও আরো সাড়ে ৫ লাখ টাকা পাই।
কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবীর বলেন, অভিযোগ পেয়ে একজন এসআই ঘটনাটি তদন্তের দায়িত্ব দিয়েছি। প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেব।