প্রেস বিজ্ঞপ্তি
সত্যনিষ্ঠ লিখনী ও সুস্থধারার সাহিত্য -সংস্কৃতি চর্চার প্রত্যয়দীপ্ত সংগঠন রামু লেখক ফোরামের কার্যনির্ধারণী সভা অনুষ্ঠিত হয়েছে। উপদেষ্টামণ্ডলী ও কার্যনির্বাহী পরিষদের দায়িত্বশীল সদস্যদের উপস্থিতিতে ১৩ মার্চ ( জুমাবার) বাদ মাগরিব কবি কাজী মোহাম্মদ আলীর বৈঠকখানায় এ সভার আয়োজন করা হয়। সভায় আগামী ১৮ এপ্রিল রামু লেখক ফোরামের যুগপূর্তি অনুষ্ঠান আয়োজন এবং সংগঠনের সমুজ্জ্বল ইতিহাস ও সুন্দর আগামীর পরিকল্পনা নিয়ে একটি সমৃদ্ধ স্মারক প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়।
সংগঠনের সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অধিবেশনে বক্তব্য রাখেন, উপদেষ্টা, প্রাবন্ধিক, সমাজ ও রাজনীতি বিশ্লেষক আখতারুল আলম, স্বভাবকবি আলহাজ্ব কাজী মোহাম্মদ আলী, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি এড. হোছাইন আহমদ আনছারী, তরুণ উপদেষ্টা মাওলানা আতাউর রহমান, সহ-সভাপতি হাফেজ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আহমদ ছৈয়দ ফরমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ জয়নাল আবেদীন, শিক্ষানবিস সদস্য অলিউল্লাহ আরজু প্রমুখ।
সভায় সদস্য পদে আবেদনকারী, সম্ভাবনাময়ী লেখক শফিকুল ইসলামকে সহযোগী সদস্য হিসেবে মনোনীত করা হয়। এছাড়াও সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের স্বরচিত কাব্য সংকলন ” বিশ্বাসের পঙতিমালা” অতি শিঘ্রই সংগঠনের উদ্যোগে প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়। সেই সাথে ২৬ শে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনে নানা কর্মসূচী হাতে নেয়া হয় এবং যুগপূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন ও স্মারক প্রকাশনা উপ-কমিটি গঠন করা হয়।
সভা শেষে প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ জয়নাল আবেদীন স্বরচিত কবিতা আবৃত্তি করেন।