নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারস্থ খুটাখালী সমিতির পারিবারিক মিলনমেলা, গুণীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি সম্পন্ন হয়েছে।
শুক্রবার (১৩ মার্চ) বিকালে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।
সমিতির সভাপতি ডাক্তার নুরুল আবচারের সভাপতিত্বে মিলনমেলার উদ্বোধক ছিলেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আবুহেনা মোঃ জাহাঙ্গীর।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সহসভাপতি ও কক্সবাজার সিটি কলেজের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম এবং সমিতির উপদেষ্টা ও ঈদগাহ ফরিদ আহমদ কলেজের সহকারী অধ্যাপক শফিকুর রহমান।
অনুষ্ঠানে কক্সবাজারের বিশিষ্ট চিকিৎসক আ ম ম রেজাউল করিম মনছুরের পিতা ‘শিক্ষাবিদ মাওলানা ছৈয়দ আহমদ মেধাবৃত্তি’ পান ১১ শিক্ষার্থী। তাদের প্রত্যেক জনকে দেয়া হয় নগদ ২০ হাজার টাকা নগদ ও কৃতিত্বের স্বীকৃতির সনদপত্র।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন -খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ আবদুর রহমান।
খুটাখালী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মাওলানা ছৈয়দ আহমদকে সংবর্ধিত গুণীজন হিসেবে সম্মাননা দেয়া হয়।
খুটাখালী সমিতির সভাপতি ডাঃ নুরুল আবচারের সভাপতিত্বে পারিবারিক মিলনমেলায় সংবর্ধিত অতিথি ছিলেন -সমিতির মহিলা বিষয়ক সম্পাদক ও রামু উপজেলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, কক্সবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ সোলাইমান, সমিতির অডিট কমিটির সদস্য ও সাউথইস্ট ব্যাংক টেকনাফ শাখার ম্যানেজার মোঃ নুরুল আবছার।
অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক ছিলেন কক্সবাজার জেলা সদর হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক (আরএমও) ডাঃ সুলতান আহমদ সিরাজী।
বক্তব্য রাখেন -খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ওমর হামজা, সমিতির উপদেষ্টা অধ্যাপক এনামুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ডাঃ মীর আহমদ হেলালী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •