মুরাদ মাহমুদ চৌধুরী :

কক্সবাজার সরকারি কলেজে মুজিববর্ষ আন্তঃ বিভাগ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সেমি ফাইনাল খেলায় বাংলা বিভাগ কে ২-২ গোলে ড্র করে শেষে ট্রাইবেকারে জিতে ফাইনাল খেলার সুভাগ্য অর্জন করে ব্যবস্থাপনা বিভাগ।

আজ ১৩ মার্চ দুপুর ১১:৩০ ঘটিকায় কক্সবাজার সরকারি কলেজ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।
দীর্ঘ ৫০ মিনিটের এই খেলায় ব্যবস্থাপনা বিভাগ ট্রাইব্রেকারের শেষ সুযোগকে কাজে লাগিয়ে জয়লাভ করে। এতে খেলার প্রথমার্ধে দশ মিনিটের মাথায় ব্যবস্থাপনা বিভাগের জামশেদ উদ্দিন ও আবুল সামা পরপর এক এক গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। ২৫ মিনিটের খেলা শেষে দ্বিতীয়ার্ধে বাংলা বিভাগ হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে দুইটি গোল করে ম্যাচ ড্র করে । ড্র হওয়ায় ট্রাইবেকারে ৫টি গোলে উভয় দল ৪-৪ করে আবারো ড্র করে। শেষে একটি করে ট্রাইবেকারের সুযোগে গোল করে ব্যবস্থাপনা বিভাগ জয় নিশ্চিত করে।

এ দিকে বাংলা বিভাগের খেলোয়াড়দের শত চেষ্টা ও আক্রমণাত্বক খেলার বিনিময়েও জিততে না পারায় ব্যবস্থাপনা বিভাগের জয় মেনে নিতে পারছিলেন না তারা। বেশ কিছু সুযোগ পেয়েও তারা কাজে লাগাতে না পেরে শেষ পর্যন্ত হারের ভার কাঁদে নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

এই ব্যাপারে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী রেজাউল করিম জানান, “কোনো অপশক্তি শত ষড়যন্ত্র করলেও কখনো আমাদের দাবায় রাখতে পারে নাই,পারবে ও না ইনশাল্লাহ।”

ব্যবস্থাপনা বিভাগীয় প্রধান প্রফেসর হারুণ অর রশিদ জানান, “আমার বিভাগের ছাত্রছাত্রীরা শিক্ষা,খেলাধুলা,সাংস্কৃতিক কর্মকান্ডে সবসময় অন্যদের তুলনায় অনেক অগ্রসর এবং আমি তাদের নিয়ে গর্ববোধ করি। আমরা আশাবাদী এইবারের ফাইনাল জয় আমাদেরই হবে।”

খেলা চলাকালীন সময়ে কলেজের অধ্যক্ষ এ কে এম ফজলুল করিম স্যার, ব্যবস্থাপনা বিভাগীয় প্রধান অধ্যাপক হারুন অর রশিদ স্যার, সহকারী অধ্যাপক সালাউদ্দিন স্যার, সহকারী শিক্ষক মো: বাদশাহ স্যার, মানবিক বিভাগের আয়ুব আলী স্যার, ইংরেজী বিভাগের মিঠুন স্যার,বাংলা বিভাগের শিক্ষকবৃন্ধ, উপাধ্যক্ষ সহ কলেজের কর্মকর্তা-কর্মচারী ও অসংখ্য শিক্ষার্থী এবং দর্শক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,  উক্ত মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা আগামী ১৫ মার্চ সকাল ১০টায় কক্সবাজার সরকারী কলেজ মাঠে ব্যবস্থাপনা বিভাগ ও বিএসএস বিভাগ মুখোমুখি হবে বলে জানান টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •