এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় সাইফুল ইসলাম (২৫) নামে একব্যক্তি নিহত ও অপর আটজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি গেইট ও বিকাল ৪টার দিকে একই মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট ষ্টেশন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় নিহত সাইফুল ইসলাম উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব গর্জনতলী নতুন মসজিদ পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। এছাড়া অপর আহত নুরুল আলম (৩০) লতিফ উদ্দিনের (১০) নাম জানা গেলেও অন্যন্যদের নাম পরিচয় জানা যায়নি। তবে তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

স্থাণীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চকরিয়া থেকে ঈদগাঁও অভিমুখি একটি যাত্রীবাহি ম্যাজিক (ছারপোকা) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি গেইট এলাকায় পৌছলে পেছনদিক থেকে আসা মাছভর্তি একটি পিকআপ ম্যাজিক গাড়িটিকে ধাক্কা দেয়। এসময় যাত্রীবাহি ম্যাজিক গাড়িটি সড়কের পাশে উল্টে গিয়ে একজন নিহত ও অপর ছয়জন যাত্রী আহত হয়। দূর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। অপর দিকে বিকাল ৪টার দিকে একই মহাসড়কের মালুমঘাট বাজার এলাকায় একটি পিকআপ সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লতিফ উদ্দিন (১০) নামে এক শিশুকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় ওই শিশুটি। পরে তাকে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্ঠান হাসপাতালে ভর্তি করা হয়।

পৃথক সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোরশেদুল আলম চৌধূরী বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যান্য আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও বলেন, দূর্ঘটনা কবলিত গাড়ি তিনটি জব্দ করে ফাঁড়ির হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোরশেদুল আলম চৌধূরী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •