সিবিএন :
ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ এর ৩য় এজিএম ও বার্ষিক পূণর্মিলনী গত ৭ মার্চ ২০২০ (শনিবার) অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েশন এর প্রেসিডেন্ট কাজী মোঃ শফিকুর রহমান, প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড।
প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিকল্পনা বিভাগের মন্ত্রণালয়ের সচিব মোঃ নুরুল আমিন।
প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন , ব্যাংক সেক্টরে কিছু অস্থিরতা বিরাজ করছে । এ সমস্যা মোকাবেলায় ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন কে এগিয়ে আসতে হবে।

প্রধান অতিথি এবং বিশেষ অতিথির বক্তব্য এবং মূল্যবান মতামত উপস্থিত বিডব্লিউএবি সদস্যদের মধ্যে প্রচুর অনুপ্রেরণা এবং উদ্দীপনা তৈরি করেছিল।
অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্য, আজীবন সদস্য ও নির্বাহী কমিটির সদস্যগণ ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সকল কার্যক্রম ও এর উত্তরোত্তর সার্বিক উন্নয়নে যথাযথ ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

সভায় ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন’র ২০২০-২০২১ সালের ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি নতুন কমিটি গঠিত হয় । উক্ত কমিটিতে এমটিবি সাবেক এমডি কাজী মোঃ শফিকুর রহমান সভাপতি , এনআরবি গ্লোবাল ব্যাংক মতিঝিল শাখার ইভিপি শামসুর রহমান মজুমদার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) , এমটিবি বনানী ব্রাঞ্চ এসভিপি সালেক সাব্বির আহমেদ কোষাধ্যক্ষ ও কক্সবাজারের কৃতি সন্তান শওকত হায়াত সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। শওকত হায়াত কক্সবাজার সদর খুরুস্কুলের অধিবাসী বিশিষ্ট রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম আবদুস শুক্কুরের সন্তান । তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক  শুলশান কপোরেট হেড অফিসে এফএপিভি হিসেবে কর্মরত আছেন।

উল্লেখ্য যে, ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ বাণিজ্য মন্ত্রণালয়ের লাইসেন্স নং ২৫/২০১৬ তারিখ ২৫/১০/২০১৬ এবং রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কোম্পানী, ঢাকা এর রেজিস্ট্রেশন নং টিও-৯৩৬/২০১৬ তাং ১৫/১১/২০১৬ কর্তৃক নিবন্ধিত সকল পর্যায়ের ব্যাংকারদের ও তাদের পরিবারের সদস্যদের কল্যাণ কার্যক্রমে নিবেদিত একমাত্র আইনানুগ ও বৃহৎ প্রতিষ্ঠান। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত বা অবসরপ্রাপ্ত সকল পর্যায়ের কর্মকর্তাগণ ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ এর সদস্যভূক্ত হতে পারেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •