ইমরান হোসাইন, চকরিয়া :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাহাব উদ্দিন (৪৫) নামের এক ট্রাক চালক নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চকরিয়া উপজেলার আজিজনগর নুর আয়েশার টেক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চর আফজল পাড়ার আবু সালামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে আটটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের আজিজনগর এলাকায় একটি বড় ট্রাম ট্রাকের সাথে অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি ধুমড়ে মুচড়ে যায়। গাড়িতে আটকা পড়েন ট্রাক চালক ও তাঁর সহকারী। ওইসময় পথচারীরা ট্রাক চালক সাহাবউদ্দিনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তাঁর মৃত্যু।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আনিসুর রহমান বলেন, তমা গ্রুপের একটি ট্রাম ট্রাকের সাথে অপর একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তিনজন আহত হয়। আহতদের মধ্যে ট্রাক চালক সাহাব উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে।