মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

১৯৮৪ সাল থেকে ২০২০ সাল। ৩৬ বছর। অর্থাৎ তিনযুগ। এস.এস.সি ১৯৮৪ ব্যাচ এসোসিয়েশনের উদ্যোগে এই ৩ যুগপূর্তির জমকালো অনুষ্ঠান শনিবার ৭ মার্চ। চুরাশিয়ানদের ৩ যুগপূর্তির অনুষ্ঠানকে স্মৃতিময় করে রাখতে আয়োজন করা হয়েছে দিনব্যাপী বর্নাঢ্য অনুষ্ঠানমালা।

গৃহীত অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে-
৭ মার্চ শনিবার সকাল পৌনে ৯ টায় চুরাশিয়ানেরা স্বপরিবারে উখিয়া ইনানী বীচের পাশে অবস্থিত তারকা হোটেল রয়েল টিউলিপ এর ওয়াটার পার্কের উদ্দ্যেশে কক্সবাজার শহর থেকে যাত্রা। সেখানে আনন্দময় বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে বেলা দেড়টা পর্যন্ত ওয়াটার পার্ক এ অবস্থান। বেলা ২ টার মধ্যে অনুষ্ঠানের ২য় স্পট পাটুয়ার টেক এ উপস্থিতি এবং সেখানে মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ। বিকাল ৪ টা হইতে সমুদ্র ভ্রমন, উল্লেখযোগ্য স্থানসমুহ দর্শন ও এসোসিয়েশনের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা। সন্ধ্যা ৭ টা হতে রাত ৯ টা পর্যন্ত জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। একইদিন রাত ১০ টার দিকে অনুষ্ঠানমালার শেষপর্বে নৈশভোজ সেরে কক্সবাজার শহরের উদ্দেশ্যে রওয়ানা।

চুরাশিয়ানদের তিনযুগ পুর্তি উপলক্ষে শনিবার সকাল পৌনে ৯ টায় শহরের বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন স্টেডিয়াম (পুরাতন স্টেডিয়াম) এরিয়া থেকে পিকনিক স্পটের উদ্যোগে গাড়ি ছেড়ে যাবে। কক্সবাজারে ১৯৮৪ সালে এস.এস.সি পাশ করা বন্ধুদের স্বপরিবারে অংশগ্রহণে রয়েছে ফোরামের ৩ যুগপূর্তির এ মিলনমেলায় বৈচিত্র্যময় সঙ্গীতানুষ্ঠান, কৌতুক অনুষ্ঠান, আলোচনা, বার্ষিক সাধারণ সভা, র‍্যাফেল ড্র, বিভিন্ন খেলাধূলা সহ রয়েছে নান্দনিক ব্যাপক আয়োজন। জমকালো তিনযুগ পূর্তির এই মিলনমেলাকে উপভোগ্য ও আনন্দময় করে তোলার জন্য এসোসিয়েশনের সকল সদস্যদের সহযোগিতা কামনা এবং শনিবার সকাল সাড়ে ৮ টার মধ্যে গাড়ি ছাড়ার স্থানে অংশগ্রহণকারীদের চলে আসার জন্য আয়োজকেরা অনুরোধ জানিয়েছেন।