প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কক্সবাজার সিটি কলেজ ইউনিট ২ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন হয়েছে।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যথিং অং , বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা রেডক্রিসেন্ট ইউনিট লেভেল অফিসার আরজো উদ্দিন, উপাধ্যক্ষ আবু জাফর মোঃ সাদেক, বাণিজ্য অনুষদ প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, সমাজ বিজ্ঞান অনুষদ প্রধান অধ্যাপক শাহনুর আক্তার , কলা অনুষদ প্রধান অধ্যাপক আকতার উদ্দিন চৌধুরী, বিএম শাখার প্রধান অধ্যাপক সাইফুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক জেবুন্নেছা , উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক তৌহিদুর রহমান। কক্সবাজার জেলা ইউনিটের যুব প্রধান আসিফ রায়হান কাফি প্রমূখ।

অধ্যক্ষ ক্যথিং অং বলেন আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং অন্যজনকে সচেতন করতে হবে এই সচেতনতার কাজটি রেডক্রিসেন্টের সদস্যরা বেশি কার্যকর ভূমিকা রাখতে পারেন।

অধ্যাপক জেবুন্নেছা  বলেন, রেডক্রিসেন্ট সোসাইটির সদস্যরা কোনো পারিশ্রমিক ছাড়া  তাদের সময় শ্রম দিয়ে যাচ্ছেন  মানবতার সেবায় ।
অধ্যাপক আকতার উদ্দিন চৌধুরী বলেন, সারা বিশ্বে করোনা ভাইরাস  মহামারী আকারে রূপ নিচ্ছে। বাংলাদেশে এটা যেন ছড়িয়ে না পড়ে তার প্রতিরোধে যুব রেড ক্রিসেন্টকে প্রস্তুতি গ্রহণ ও  সচেতনতা মূলক কার্যক্রমে এগিয়ে আসতে হবে।

কক্সবাজার জেলা রেডক্রিসেন্ট ইউনিট লেভেল অফিসার আরজো উদ্দিন তিনি বলেন আমরা যা কিছু শিখব সঠিকভাবে শিখতে হবে যাতে নিজের কাজে এবং সমাজের কাজে লাগাতে পারি।