সর্বোচ্চ ভোটে কেবিনেট প্রধান তাসনিয়া হাসান তাহি

বার্তা পরিবেশক :
ব্যাপক উৎসহ ও উদ্দিপনার মধ্যদিয়ে কক্সবাজারের ঐহিত্যবাহি পিটিঅাই সংলগ্ন পরীক্ষণ বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন-২০২০ সম্পন্ন হয়েছে। ২ মার্চ সোমবার অায়োজিত নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে কেবিনেট প্রধান নির্বাচিত হয়েছেন বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী, ক্ষুদে চিত্র শিল্পী ও লেখক তাসনিয়া হাসান তাহি।
কক্সবাজার পিটিঅাই’তে নির্বাচনকে কেন্দ্র করে কয়েক দিন ধরে প্রার্থীদের পোস্টার ও লিফলেটে ছেয়ে যায় ভোট কেন্দ্র। নির্বাচনের দিন, দিনভর বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে উৎসাহ ও উদ্দিপনা বিরাজ করে। বিদ্যালয়ের ভেতরে ও বাইরে উৎসুক বাবা-মা’দের ভীড় ছিলো লক্ষ্যনীয়। এদিন সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। এতে ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির শিক্ষার্থীদের ভোটাধিকার প্রয়োগে সবাইকে টপকে সর্বোচ্চ ১১২ ভোট পেয়ে কেবিনেট প্রধান নির্বাচিত হয়েছেন ৪র্থ শ্রেণির শিক্ষার্থী, (রোল নং – ০১) তাসনিয়া হাসান তাহি।
সবশেষে ফলাফল প্রকাশ করে বক্তব্য রাখেন কক্সবাজার পিটিঅাই সুপার (ভারপ্রাপ্ত) ম. ফজলুল হক। তিনি বক্তব্যে কেবিনেট প্রধানসহ বিজয়ীদের অভিনন্দন জানিয়ে তাদের সফলতা কামনা করেন। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও উৎসুক জনতা উপস্থিত ছিলেন।