শাহেদ ফেরদৌস হিরু

কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে জেলার সুপরিচিত বহুজাতিক মোবাইল ফোন ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠান সেবা টেলিকমের ‘সেলস পার্টনার মিট ২০২০’ এবং রোড টু এরাবিয়া ক্যাম্পেইন-এর চুড়ান্ত পর্ব সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানে লোহাগাড়া-সাতকানিয়া,বান্দরবানের লামা আলীকদমসহ কক্সবাজার জেলার প্রায় ১৫০জন সেলস পার্টনার অংশ নেন ।
সেবা টেলিকমের ১২ বছর পূর্তি উপলক্ষে গত শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) সকালে ইনানীর অভিজাত রয়েল টিউলিপ সী পার্ল রিসোর্টের সফিনা ব্যানকুয়েট হলে এ অনুষ্ঠানের আয়োজন করে সেবা টেলিকম।
সেবা টেলিকমের সত্বাধিকারী মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সেবা টেলিকমের উপদেষ্টা জসিম উদ্দিন বকুল, অপো চট্টগ্রাম জোনের ম্যানেজিং ডিরেক্টর মি. বিলি, ভিভো চায়না প্রতিনিধি মি. ডেভিড ও মি. লি, অপো চট্টগ্রাম জোনের জেনারেল ম্যানেজার সালাউদ্দীন কাদির, হুয়াওয়ে চ্যানেল সেলস ম্যানেজার মো. হোসাইন, নকিয়া এরিয়া সেলস ম্যানেজার মো. রফিকুল ইসলাম এবং কক্সবাজার সেবা টেলিকমের ডিস্টিবিউশনকৃত কোম্পানীর স্থানীয় সকল প্রতিনিধি, চট্টগ্রামের লোহাগাড়া-সাতকানিয়া, বান্দরবান সদর- লামা- আলীকদম এবং কক্সবাজারের আট উপজেলার সকল ব্যবসায়ী ও সেবা টেলিকমের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জাহিদুল ইসলাম।
অনুষ্ঠানে উপস্থিত ব্যবসায়ীরা সেবা টেলিকমের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন এবং বিভিন্ন কোম্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের ভবিষ্যত ব্যবসায়িক কর্ম পরিকল্পনা ব্যবসায়ীদের উদ্দেশ্যে উপস্থাপন করেন।
‘সেলস পার্টনার মিট ২০২০’ অনুষ্ঠানে ‘রোড টু এরাবিয়া ক্যাম্পেইন’-এর আওতায় পারফরমেন্স-এর সফলতার উপর ভিত্তি করে সেবা টেলিকমের পক্ষ থেকে তিনজন ব্যাবসায়ীকে সৌদিআরব ট্রিপের জন্য বিজয়ী ঘোষণা করা হয়।
তাদের মধ্যে নিহাল স্মার্ট মোবাইল জোনের সত্বাধিকারী মাঈন উদ্দিন নিহাল প্রথম, মোবাইল প্লাসের সত্বাধিকারী শাহাদত হোছাইন কুতুবী দ্বিতীয় এবং আব্বাস টেলিকমের সত্বাধিকারী আব্বাস আলী ৩য় পুরস্কার বিজয়ী হন।
এছাড়া আরও নয়জন ব্যবসায়ীকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে সেবা টেলিকমের দুইজন কর্মকর্তাকে “এমপ্লয়ি অব দ্যা ইয়ার” ঘোষণা করা হয়।
তারা হলেন -শো-রুম ডিপার্টমেন্টের মো. মোকাররম হোসেন এবং সেলস এন্ড মার্কেটিং ডিপার্টমেন্টের মো. শাহ নেওয়াজ। দুজনকে দশ হাজার টাকা করে ক্যাশ ভাউচার এবং ক্রেস্ট প্রদান করা হয়।
সভাপতির বক্তব্যে ব্যবসায়ীদের উদ্যেশ্যে সেবা টেলিকমের স্বত্বাধিকারী মো.দেলায়ার হোসেন বলেন, ২০১৯ সালের এই দিনে ১৪ টি উপজেলার মোবাইল ব্যাবসায়ীদের নিয়ে মিশন ২০২০ “রোড টু এরাবিয়া” নামে এই ক্যাম্পেইন শুরু হয়েছিল। সেই ক্যাম্পেইনের চূড়ান্ত পর্বে আজ ভালো পারফরমেন্সের জন্য তিনজনকে বিজয়ী ঘোষনা করা হয়েছে। আমি আশা করছি,এই ক্যাম্পেইনের কারণে সবার মাঝে ভাল পারফরমেন্সের প্রবণতা তৈরী হবে।
ব্যাবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ১২ বছর ধরে আপনাদের সহযোগিতায় আমাদের ব্যবসা প্রসার লাভ করছে। আপনাদের ভালবাসায় সেবা টেলিকম আজ এতটুকু আসতে পেরেছে। আমি আশা করি, ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •