সংবাদ বিজ্ঞপ্তি
ককসবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলের গৃহীনিদের রান্না বিষয়ক সংগঠন রসনা বিলাসের ১ম মিলন মেলা ককসবাজার কলাতলী সমুদ্র সৈকতের সী ল্যাম্প রেস্তোরাঁয় রসনা বিলাসের প্রতিষ্টাতা শাহরিন জাহান ইফতার সভাপতিত্বে ও (ঢাকা) এডমিন নাদিয়া আক্তার রিমা এর সঞ্চালনায় এবং গ্রুপ মডারেটর হাসনা হেনা সাহেলী ও তাসনিম তুরিনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়।

জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠিত অনুষ্টানে, পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন নাদিয়া আক্তার রিমা ও আলোচনার শুরুতে ১৯৫২ সালের ২১শে ফেবু্রুয়ারী মাতৃভাষার জন্য ভাষা আন্দোলনে জীবন উৎসর্গকারী ভাষা শহীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

উক্ত অনুষ্টানের নারী উদ্যোক্তাদের মধ্য থেকে বিভিন্ন ইভেন্টে স্পন্সর ও আলোচনায় অংশগ্রহন করেন লেয়ার্স বেকার্স এর স্বত্বাধিকারী জুবাইরা চৌধুরী, কুকি এর স্বত্বাধিকারী রুপা আব্দুল্লাহ, মুনার হ্যাশেল এর স্বত্বাধিকারী মুনা চৌধুরী, টি এস ক্যাটারিং এর স্বত্বাধিকারী তাসনিম তুরিন, লাজুক বুটিকস এর স্বত্বাধিকারী শামীমা ইসরাত রিনি, লাবন্য কিচেন্স এর স্বত্বাধিকারী লাবনী রহমান, ঘরের খাবারের স্বত্বাধিকারী জয়িতা মিশু, আদিবাস্ কালেকশন্স স্বত্বাধিকারী প্রিয়াঙ্কা তানজিন, Diva’s of Cox এর প্রতিষ্টাতা নওশাইবা সিয়াম সহ ককসবাজার জেলার বিভিন্ন সংগঠন ও প্রতিষ্টানের প্রতিষ্টিত নারী উদ্যোক্তাগণ।

মধ্যান্য ভোজ পরবর্তী বিভিন্ন প্রতিষ্টান বিভিন্ন ধরনের ইভেন্টস পরিচালনা করেন যাদের মধ্যে উল্লেখযোগ্য ছিল রান্না বিষয়ক কুইজ, ফুসকা প্রতিযোগীতা ও বালিশ খেলা এবং গিফট রেফার।

বিকেলে বিভিন্ন ইভেন্টসে বিজয়ী গৃহীনিদের পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করেন রসনা বিলাস গ্রুপের এডমিন, মডারেটর ও বিভিন্ন প্রতিষ্টানের স্বত্বাধিকারী নারী উদ্যোক্তাগন ।

এতে ২০১৯ সালের সেরা রাধুনি হিসেবে ডাঃ রওনক আরা কে নির্বাচিত করা হয়।

সেই সাথে গ্রুপের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয় রসনা বিলাস এর প্রতিষ্টাতা শাহরিন জাহান ইফতা ও ঢাকার এডমিন নাদিয়াআক্তার রিমা এবং মর্ডারেটর হাসনা হেনা সাহেলী ও তাসনিম তুরিন কে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •