এম আলী হোসেন, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় ছোটবোনের দায়ের করা তিনটি মামলায় ওয়ারেন্টভুক্ত নাছির উদ্দিন নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে ,চকরিয়া থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ হাবিবুর রহমানের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ২৩ ফেব্রুয়ারী আগের রাতে এ এস আই আকবর মিয়া , এ এস আই পলাশ বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে চকরিয়া পৌরসভার ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে নাছির উদ্দিন (৩৮),কে গ্রেফতার করে । তার বিরুদ্ধে সি আর ৯৫৫/১৫ ইং ১৬৪/১৮ ইং ও এম আর ৬৮/১৫ ইং মামলায় ওয়ারেন্ট হয়েছে । সে চকরিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ড দিগরপানখালী মুস্তাফিজুর রহমান প্রকাশ লেদু সওদাগর এর পুত্র , তার বর্তমান ঠিকানা ৪ নং ওয়ার্ড ভরামুহুরী এলাকায় ।
থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হাবিবুর রহমান বলেন তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি নাছির উদ্দিন কে পুলিশ গ্রেপ্তার করে আদালতে প্রেরণ হয়েছে ।

এদিকে মামলার বাদী শাহ আলমের স্ত্রী নুরুন্নাহার বলেন গ্রেপ্তার হওয়া আসামি নাছির উদ্দিন তার আপন বড় ভাই তাকে শারীরিক নির্যাতন ও স্বর্ণালঙ্কারসহ অর্থনৈতিকভাবে হয়রানি করায় তার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেন ঐ মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে পুলিশ তাকে গ্রেপ্তার করেছেন।