মো. ওসমান গণি
কক্সবাজার সদর পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কায়সারুল হক জুয়েল।
তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপক বিস্তৃতি ও মানোন্নয়নে বর্তমান সরকার কাজ করছে। বছরের শুরুতে বিনামূল্যে পাঠ্যপুস্তক দেয়া হচ্ছে। পড়ালেখার ব্যায়ভার বহন করতে অভিভাবকদের আগের মতো তেমন চিন্তা করতে হয় না।
শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, প্রকৃত দেশপ্রেমিক নাগরিক হিসেবে শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে। সে জন্য সবাইকে সচেতন ভূমিকা পালন দরকার। শিক্ষার্থীরা সঠিক সময়ে ক্লাসে আসছে কিনা তদারকি করতে হবে। প্রয়োজনে কঠোরতা বাড়াতে হবে।
জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ও পাইরা উড়িয়ে বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি। এ সময় তিনি শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ উপভোগ ও সালাম গ্রহন করেন। পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব আমান উল্লাহ ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার নারী কোর্টের অতিরিক্ত পিপি এডভোকেট একারামুল হুদা, প্রধান শিক্ষক শফিউল আলম, সহকারী প্রঃ শিক্ষক তারেক মোঃ ফয়েজ উল্লাহ,পোকখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ, বিদ্যালয়ের শিক্ষা অনুরাগী সদস্য সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কবির আহমদ, মাষ্টার কামাল উদ্দিন, সিনিয়র শিক্ষক আবুল কাসেম,সিনিয়র শিক্ষক তপনকান্তি তালুকদার,সিনিয়র শিক্ষক,বুলবুল দাশ গুপ্ত, শিক্ষিকাদের মধ্যে মনোয়ারা বেগম, হামিদা বেগম, জয়স্রী দেবি, জিয়াউর রহমান, আবু মুসা, আব্দুর রশিদ, পোকখালী ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি মোজাহর আহমদ, সাংগঠনিক উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পোকখালী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আক্তার উদ্দিন বাবুল,। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষিক শফিউল আলম।
সহকারী শিক্ষক জয়নাল আবেদীন ও বুলবুল দাশগুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।
বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন এর শেষে প্রধান অতিথিকে ক্রেস্ট দিয়ে স্কুলের পক্ষ থেকে সংবর্ধিত করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •