পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ও উপজেলা আ’লীগের প্রয়াত সভাপতি শাহাব উদ্দিন ফরায়েজীর স্ত্রীকে হত্যাচেষ্টার অভিযোগে দায়েরকৃত দুটি মামলা থেকে খালাস পেয়েছেন শাহাদাত হোছাইন। এছাড়াও শাহাব উদ্দিন ফরায়েজীকে হত্যা ও নাশকতার অভিযোগে দায়েরকৃত দুটি মামলায় পৃথক আদালত থেকে জামিন পেয়েছেন তিনি। তিনি টইটং ইউপির সাবেক চেয়ারম্যান প্রয়াত জাকের আহমদ চৌধুরীর ছেলে ও ৬নং ওয়ার্ড ইউপির দুইবারের নির্বাচিত ইউপি সদস্য।

গত ১সপ্তাহ আগে চকরিয়া ম্যাজিস্ট্রেট আদালত থেকে খালাস ও বুধবার ১নং যুগ্ন-জেলা জজ আদালত থেকে জামিন প্রাপ্ত হন।

ইউপি সদস্য শাহাদাত হোছাইনের আইনজীবি মোঃ ফরহাদ বলেন, টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ও উপজেলা আ’লীগের প্রয়াত সভাপতি শাহাব উদ্দিন ফরায়েজীর স্ত্রীকে হত্যাচেষ্টার অভিযোগে দায়েরকৃত দুটি মামলায় দীর্ঘ শুনানী শেষে আমরা প্রমাণ করতে পেরেছি শাহাদত হোছাইন এর বিরুদ্ধে দায়েরকৃত মামলা দুটি মিথ্যা। বিজ্ঞ আদালত সাক্ষ প্রমাণের ভিত্তিতে মামলা দুটি থেকে শাহাদাত হোছাইনকে খালাস দিয়েছেন।

অপর দিকে জামিন পাওয়া দুটি মামলার বিষয়ে তিনি আরো বলেন, বুধবার শাহাব উদ্দিন ফরায়েজীকে হত্যা ও নাশকতার অভিযোগে দায়েরকৃত দুটি মামলায় পৃথকভাবে জামিন আবেদন করা হয়। বিজ্ঞ বিচারকগণ জামিন শুনানীর পর দুটি মামলায় তাকে জামিন দেয়া হয়।

ইউপি সদস্য শাহাদাত হোছাইন বলেন, আমার পিতা টইটং ইউনিয়ন পরিষদে জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। পিতার আদর্শে ৬নং ওয়ার্ড থেকে দুইবার ইউপি সদস্য নির্বাচিত হয়ে এলাকার সেবা করে যাচ্ছি। এলাকার মানুষের সুঃখ দুঃখে পাশে থাকায় একটি পক্ষ আমার বিরুদ্ধে ধারাবাহিক চক্রান্তের অংশ হিসাবে মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করে যাচ্ছিল। প্রতিহিংসাবসত তিনি বারবার মিথ্যা অভিযোগ করে আমার জীবন দূর্বিসহ করে তুলেছে। তারপরও আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম। যার প্রমাণ আমি পেলাম। দুটি মামলায় খালাসের পাশাপাশি দুটি মামলা থেকে জামিন পেয়েছি। ইনশাল্লাহ অন্য মামলাগুলোতে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে লড়ে যাব। টইটংয়ের জনগন আমার পাশে ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •