এম.জিয়াবুল হক, চকরিয়া
চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেন বাংলাদেশ নির্বাচন কমিশনের প্রধান কার্যালয়ে পদোন্নতি জনিত বদলি হয়েছেন। অপরদিকে চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা পদে যোগদান করেছেন পেকুয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শহীদুল ইসলাম। সোমবার বিকালে চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে বিদায়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেনের বিদায় ও নবাগত নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলামকে বরণ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বিদায়-বরণ অনুষ্ঠানে চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী বিদায়ী চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেনকে ফুলেল শুভেচ্ছায় বিদায় ও নবাগত নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলামকে বরণ করে নেন।

অপরদিকে এদিন বিকালে চকরিয়া উপজেলার কর্মরত সাংবাদিকদের পক্ষথেকে চকরিয়া প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেনকে বিদায় ও নবাগত উপজেলা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলামকে বরণ উপলক্ষে সংবর্ধনা দেন। তা^ঁর আগে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি চকরিয়া উপজেলায় পাঁচবছর কর্মকালীন সময়ের বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে খোলামেলা আলোচনা করেন। এসময় তিনি সকল ভালো কাজের পেছনে তাকে সহযোগিতা করার জন্য সাংবাদিকদের ধন্যবাদ জানান। পাশাপাশি প্রশাসনিক কোন কাজে ব্যতয় থাকলে তাঁর দায়ভার নিজের অনুকুলে থাকবে বলে ঘোষনা দেন। মতবিনিময়কালে তিনি অতীতের মতো সামনের দিনগুলোতে যেখানে থাকেন সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি বলেন, চকরিয়া উপজেলার সকল সাংবাদিক আমাকে সহযোগিতা করেছে। আমার সঙ্গে কারো নৈতিবাচক সর্ম্পক ছিলনা। চেষ্ঠা করেছি, সবাইকে সাথে নিয়ে চকরিয়া উপজেলাকে কিছু দিতে। আপনারা সেটির মুল্যায়ন করবেন।

মতবিনিময়কালে বিদায়ী চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা শাখাওয়াত হোসেন তাঁর মতো আগামীতে নবাগত উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শহীদুল ইসলামকে প্রশাসনিক সকল কাজে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। সবাইকে উপজেলার সার্বিক কল্যাণে কাজ করার জন্য আহবান জানান।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক সমকালের সাংবাদিক মাহামুদুর রহমান মাহমুদ, কার্যকরী সভাপতি কালেরকন্ঠ ও আজাদীর সাংবাদিক ছোটন কান্তি নাথ, কোষাধ্যক্ষ সংবাদ ও সুপ্রভাত বাংলাদেশ’র সাংবাদিক এম জিয়াবুল হক, সহ-সভাপতি নয়াদিগন্তের সাংবাদিক রফিক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক যায়যায়দিনের সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম ও চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সহকারি তাজুল ইসলাম, পেকুয়া উপজেলা কার্যালয়ের সহকারি মো.নুরুল হুদা প্রমুখ নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •