নগরবাসীর আস্থার মূর্তি : সিবিএন’র একযুগ পূর্তি


 

দীর্ঘ ১১ বছর পেরিয়ে একযুগে পদার্পণ করায় কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন)কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ফুলেল অভিনন্দন। কক্সবাজার জেলার সর্ব প্রথম ও সবচেয়ে জনপ্রিয় এ অনলাইন ভিত্তিক সংবাদ পত্রটি অনেক নগরবাসীর প্রাত্যহিক রুটিনে জায়গা করে নিয়েছে। আমি নিজেও দিনে একবার হলেও কক্সবাজার নিউজ ডটকমে চোখ বুলাই । সংবাদ পরিবেশনায় সিবিএন বাকী আট -দশটা অনলাইন ভিত্তিক সংবাদপত্রের চেয়ে আলাদা । জনসাধারণের মাঝে সত্য তুলে ধরতে আপোষহীন ভূমিকা পালন করে থাকে সিবিএন ।এটি বস্তুনিষ্টতার সাথে তুলে ধরে সব ঘটনা যেখানে আসে ভিন্ন ভিন্ন মতে।এ জন্য সিবিএনকে যেমন একপেশে মনে হয়না তেমনি পড়তে একঘেয়েমিও লাগে না ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত সোনার বাংলা বিনির্মাণ ও কক্সবাজারকে বিশ্ব পর্যটন নগরী হিসেবে বিশ্ববাসীর নজর কাড়ানোর জন্য পত্রিকাটি তার কাজের ধারা অব্যাহত রাখবে- এই আশাবাদ ব্যক্ত করি।

হাটি হাটি পা পা করে এ প্রতিষ্ঠানটি একযুগে পদার্পণ করায় পত্রিকাটির সব সাংবাদিক ভাইবোন এবং যারা এ পত্রিকা প্রকাশের সাথে যুক্ত রয়েছেন তাদের সকলকে আবারো জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপাশি সিবিএন এর সকল পাঠক ও শুভানুধ্যায়ীদেরও বর্ষপূর্তির শুভেচ্ছা জানাচ্ছি।

শুভেচ্ছান্তে

মোহাম্মদ শফিউল আরিফ
জেলা প্রশাসক
যশোর।