প্রেস বিজ্ঞপ্তি :

ভালোবাসা দিবসে আয়োজিত কনসার্টে প্রাপ্ত অর্থ সহায়তা তুলে দেয়া হলো জেলা প্রশাসক কামাল হোসেনের হাতে। রোববার সন্ধ্যায় লাবনী বীচ পয়েন্টের বিএমসি কার্যালয়ে এ অর্থ তুলে দেয়া হয়। এসময় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক কামাল হোসেন পথশিশুদের জন্য এমন উদ্যোগের প্রশংসা করেন। এবং শিঘ্রই শহরের ছিন্নমূল পথশিশুদের রাত্রীকালীন আবাসনের ব্যবস্থা করবেন বলেল আশ্বাস দেন।

অন্যান্যদের মধ্যে মুক্তিযোদ্ধা নুরুল আবছার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, ব্যান্ড দল ওআইজির দলপ্রধান ও সিইও জাহেদ সরওয়ার সোহেল, যুগ্মপ্রধান জাভেদ নুর চৌধুরী, ইভেন্টস ভি’র পরিচালক রাকিবুল হাসান, দি টেরিটোরিয়্যাল নিউজ এর তৌফিকুল ইমলাম লিপু পথশিশুদের সংগঠন নতুন জীবনের সভাপতি ওমর ফারুক হিরু, সামাজিক সংগঠন মিছিলের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন তূর্য্য উপস্থিত ছিলেন।

১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে পথশিশুদের কল্যানে আয়োজন করা হয় কনসার্টের। কনসার্টের আমন্ত্রন পত্রের শুভেচ্ছা মূল্যে হতে প্রাপ্ত নগদ ৫০ হাজার টাকা তুলে দেয়া হয় জেলা প্রশাসক কামাল হোসেনের হাতে।

জেলা প্রশাসনের সহযোগীতায় এবং নতুন জীবন সংগঠনের সাহায্যপুষ্ট এই কর্নসাটের আয়োজন করে সামাজিক সংগঠন মিছিল। কনসার্টে ব্যন্ড দল ওআইজি ও লাস্ট বেঞ্চার সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল দি টেরিটোরিয়্যাল নিউজ । ইভেন্ট ব্যবস্থাপনায় ছিল ইভেন্ট’স ভি।