মুহাম্মদ মনজুর আলম ,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন‘র সহযোগি সংগঠন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ফোরামের বন্ধুদের সমন্বয়ে গঠিত দু‘টি দলে বিভক্ত সভাপতি বনাম সাধারণ সম্পাদকের মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচটি সম্পন্ন করা হয়েছে । উক্ত ক্রিকেট ম্যাচে সভাপতি দলের নের্তৃত্ব দেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার কার্যকরি সভাপতি রবিউল হাসান এবং সাধারণ সম্পাদক দলের নের্তৃত্ব দেন ফোরামের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু ।

সভাপতি দলের মধ্যে খেলোয়াড় ছিলেন রবিউল হাসান (অধিনায়ক), মো, ইউনুছ , সাইফুল , ঈসা , আলী রিয়াজ , আতিক , জিসাদ , খুরশেদ , জাহেদ , নবী ও সাগর । সাধারণ সম্পাদক দলের মধ্যে খেলোয়াড় ছিলেন নুরুল ইসলাম জিকু (অধিনায়ক), সেজান , নোমান , টিটু , মিজান , ইরফান , মুজিব , আসিফ , রানা , আদি ও ফাহিম ।

১৪ই ফেব্রুয়ারি শুক্রবার বিকেল ৩টার সময় চকরিয়া সরকারি কলেজ মাঠে যায়যায়দিন‘র চকরিয়া প্রতিনিধি ও ফোরামের প্রধান সমন্বয়ক জনাব, মুহাম্মদ মনজুর আলমের দিক নির্দেশনায় এবং যায়যায়নি ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সাবেক সিঃ সহসভাপতি বোরহান উদ্দিনের পরিচালনায় এবং ফোরামের ক্রীড়া সম্পাদক আলী রিয়াজের তত্বাবধানে ম্যাচটি শুরু করা হয় । ম্যাচ শুরুর ১৫ মিনিট আগে আম্পায়ারদের নিয়ে দুই দলের দুই অধিনায়কের মধ্যে টস দেওয়া হয় । টসে জিতে সভাপতি দলের অধিনায়ক রবিউল হাসান প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন । নির্ধারিত ১২ ওভার খেলে সভাপতি দল ৬ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করে । পরে সাধারণ সম্পাদক দল নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করে । সভাপতি দল ২০ রানে জয়ী হয়। ম্যাচে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন মো.জাহাংগীর আলম ও রাগিব হাসান । পরে বর্নাঢ্য এক পুরুস্কার বিতরন অনুষ্টানের মাধ্যমে সভাপতি দলের অধিনায়ক রবিউল হাসান ও সাধারণ সম্পাদক দলের অধিনায়ক নুরুল ইসলাম জিকুর হাতে অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব সাইদুল হক চৌধুরী, বিশেষ অতিথি যায়যায়দি ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার উপদেষ্টা পরিষদের সাবেক প্রধান উপদেষ্টা মো.জাহেদুল ইসলামসহ আগত অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রপি তুলে দেন । ক্রিকেট ম্যাচটির খেলা শুরু হলে চকরিয়া সরকারি কলেজ মাটে চকরিয়ার ক্রীড়া ও ক্রিকেট প্রেমিক কয়েক হাজার দর্শক বিপুল করতালি দিয়ে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন ।

সংক্ষিপ্ত স্কোর সভাপতি দল : ১২৮/৬ সাধারণ সম্পাদক দল : ১০৮/সভাপতি দল ২০ রানে জয়ী । ম্যান অব দ্যা ম্যাচ : জাহেদ ।

  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •