প্রেস বিজ্ঞপ্তি:

মহেশখালী উপজেলার হোয়ানক পাড়ায় এক বিশাল তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ ধলঘাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ধলঘাটপাড়াবাসীর উদ্যোগে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

তরুণ আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট সংগঠক ও সমাজকর্মী এবং ধলঘাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শাহাব উদ্দিন শান্তর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথি ছিলেন । প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ ওয়াজ পেশ করেন ঢাকার প্রখ্যাত বক্তা হযরত মাওলানা খায়রুল ইসলাম। স্থানীয় আরো কয়েকজন বক্তা ওয়াজ পেশ করেন।
প্রধান বক্তার ওয়াজে হযরত মাওলানা খায়রুল ইসলাম বলেন, ‘কোরআন ও হাদিসের শিক্ষায় সহীহ আমলের ভিত্তিতে মাধ্যমে জীবন যাপন করতে হবে। সব ধরণের খারাপ কাজ ও অনাচার থেকে নিজেকে বিরত রেখে একজন পাক্কা ঈমানদার হিসেবে নিজে গড়ে তুলতে হবে। তবে পরকালে শান্তি লাভ হবে। একই সাথে ইহকালেও নিজ, পরিবার ও সমাজে শান্তি ও সুখ প্রতিষ্ঠা হবে।’

সভাপতির বক্তব্যে শাহাব উদ্দীন শান্ত বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান ইসলামের প্রসার ও পৃষ্টপোষকতার জন্য নানাভাবে কাজ করছে। মসজিদ, মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের বহুবিধ উন্নয়ন করে যাচ্ছে। আমাদেরকেও ব্যক্তিগত সহীহ ঈমানের বলীয়ান হয়ে ইসলামের প্রচার ও প্রসারে কাজ করতে হবে।’

উক্ত ওয়াজ মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওই এলাকার বিশিষ্ট সমাজ সেবক মাওলানা মোঃ ইসহাকসহ বিভিন্ন গণমান্য ব্যক্তিবর্গ। সার্বিক পরিচালনায় ছিলেন আয়োজক কমিটির সভাপতি মাওলানা জসিম উদ্দিন। উক্ত তাফসির মাহফিলে দূর-দূরান্ত থেকে এসে অনেক লোকজন অংশ নেন।