আবদুল মজিদ, চকরিয়া
চকরিয়া দলিল লেখক সমিতির নির্বাচন ১৫ ফেব্রয়ারী সকাল ১০ ঘটিকা হতে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মুহাম্মদ সাইফুল আজম চেয়ার প্রতীক নিয়ে ৩২ ভোট পেয়ে পূণরায় নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ জাকের হোসাইন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২৫ ভোট। সহ-সভাপতি পদে আহমদ আলী ‘আম’ প্রতীক নিয়ে ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী হুমায়ুন কবির ‘মোরগ’ প্রতীক নিয়ে পেয়েছেন ২২ ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ মাসুদুল ইসলাম মাসুদ হরিণ প্রতীক নিয়ে ৩২ ভোট পেয়ে পূণরায় নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী শরিফুল ইসলাম বাইসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ জয়নাল উদ্দিন রাসেল ‘মই’ প্রতীক নিয়ে ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী মোহাম্মদ আবু হেনা মোস্তফা কামাল টেবিল প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ ভোট। কোষাধ্যক্ষ পদে শওকত ইসলাম ফুটবল প্রতীক নিয়ে ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী মোহাম্মদ আমির উদ্দিন কবুতর প্রতীক নিয়ে পেয়েছেন ২৫ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ হায়দার আলী দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ রেজাউল ইসলাম গোলাপ ফুল প্রতীক নিয়ে পেয়েছেন ২৬ ভোট এবং বিনাপ্রতিন্ধী দপ্তর প্রচার সম্পাদক এম মহিউদ্দিন।

প্রধান নির্বাচন কমিশনার আজিজুল হক মুন্সী, সহকারী নির্বাচন কমিশনার আলহাজ্ব আক্তার আহমদ মুন্সী, আলহাজ্ব ফরিদুল ইসলাম, ছাবের আহমদ ও মীর কাসেম। নির্বাচন পর্যবেক্ষণ করেন কক্সবাজার জেলা দলিল লিখক সমিতির সেক্রেটারী আলহাজ্ব আবুল হোসেন ও কোষাধ্যক্ষ রেজাউল করিম।

এদিকে নবনির্বাচিত কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •