মুহাম্মদ মনজুর আলম ,চকরিয়া :

চকরিয়ার কাকারায় সুবিধাবঞ্চিত এতিম হাফেজ ছাত্রদের মাঝে স্থানীয় সামাজিক সংগঠন ফুটন্ত একতা সংঘের উদ্যোগে দোয়া মাহফিল ও এক প্রীতিভোজে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। ১৪ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে পবিত্র জুমার নামাজের পর উপজেলার কাকারা ইউনিয়নস্থ মাইজ কাকারা হাফেজে কোরআন মাদ্রসা মিলনায়তনে এসব খারার বিতরণ সম্পন্ন করা হয়।

কাকারাস্থ সামাজিক সংগঠন ফুটন্ত গোলাপ একতা সংঘের সিনিয়র যুগ্ম সম্পাদক ছাইফুল ইসলাম সায়মন বলেন, স্বাভাবিক ভাবে এতিমরা সমাজে সব চেয়ে অবহেলিত ও সুবিধাবঞ্চিত, তাই ফুটন্ত গোলাপ একতা সংঘের উদ্যোগে এতিম ও হাফেজে কোরআন ছাত্রদের জন্য দোয়া মাহফিলের আয়োজন করে তাদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে । তিনি আরও বলেন , এতিমদের মানবতায় সমাজের বিত্তবান ব্যাক্তিরা যদি সামান্য সহানুভূতির হাত বাড়ায় , তাহলে সুবিধাবঞ্চিত এতিম ছাত্ররা অনেক বেশী অনুপ্রেরণা পেত । তবে ফুটন্ত গোলাপ একতা সংঘের পক্ষথেকে এ ধারা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।

মাইজ কাকারা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা গিয়াস উদ্দিনের পরিচালনায় দোয়া মাহফিল ও মোনাজাতের মাধ্যমে প্রীতিভোজ পরিবেশন শুরু করা হয় । এসময় উপস্থিত ছিলেন কাকারা এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গসহ সংগঠনের উপদেষ্টা ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন ।