বার্তা পরিবেশক:
গত ৯ ফেব্রুয়ারী  কক্সবাজার জেলা কৃষকলীগের বিশেষ বর্ধিত সভায় কেন্দ্রীয় কমিটির দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ যথাক্রমে, মোস্তফা কামাল চৌধুরী ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক রেজাউল করিম রেজার উপস্থিতিতে এবং তাঁদের নির্দেশনা মতে কক্সবাজার জেলা কৃষকলীগের সর্বসম্মত সিদ্ধান্ত মতে কক্সবাজার সদর উপজেলা কৃষকলীগ ও চকরিয়া উপজেলা কৃষকলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হইল এবং কক্সবাজার সদর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করার লক্ষ্যে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গঠিত আহবায়ক কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে উপজেলার প্রতিটি ইউনিয়নের সম্মেলন সম্পন্ন করে উপজেলা কৃষকলীগের সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা প্রদান করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে সম্মেলন সম্পন্ন করতে ব্যার্থ হলে অনুমোদিত আহবায়ক কমিটি আপনা আপনি বিলুপ্ত হয়ে যাবে।

মোহাম্মদ সেলিম উল্লাহ সেলিমকে আহবায়ক শেখ ইয়াকুব আলী ইমন ও মোঃ জসিম উদ্দিনকে যুগ্ম আহবায়ক করে জাহাঙ্গীর আলম পিএমখালী, শেখ জামাল ঝিলংজা, রহমত উল্লাহ পোকখালী,মোবারক আহমদ ইসলামাবাদ, মাস্টার মনসুর আলম চৌফলদ-ি, জিল্লুর রহমান ভুলু ঈদগাঁও, মনি কাঞ্চন খুরুশকুল, কবি নোমান মাহমুদ ইসলামপুরকে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা কৃষকলীগের শক্তিশালী আহবায়ক কমিটি গঠন করা হইল।

উক্ত আহবায়ক কমিটিকে সার্বিক সহযোগিতা ও সমন্বয় করার জন্য জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোর্শেদ, প্রচার ও প্রকাশনা সম্পাক মোঃ মোর্শেদুল আলম খোকনকে দায়িত্ব অর্পণ করা হইল।

এছাড়া পরবর্তী সল্প সময়ের মধ্যে চকরিয়া উপজেলা শাখাতে শক্তিশালী আহবায়ক কমিটি গঠন করে সংগঠনিক তৎপরতা বৃদ্ধির মাধ্যমে যথাসময়ে সম্মেলন সম্পন্ন করার জরুরী পদক্ষেপ গ্রহণ করার সিদ্ধান্ত গৃহীত হয়। জেলার মেয়াদোত্তীর্ণ বাকী উপজেলা ও পৌরসভা শাখার সম্মেলন সম্পন্ন করতে উপজেলা ও পৌর শাখার নেতৃ বৃন্দদের প্রদান করা নির্ধারিত তারিখের মধ্যে স্ব স্ব উপজেলা ও পৌর শাখার বর্ধিত সভা আহবান করে বর্ধিত সভার সিদ্ধান্ত নিয়ে সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা প্রদান করা হল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •