শাহেদ মিজান, সিবিএন:

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের হিমছড়ি অংশে মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত এনজিও কর্মী শান্তি বিকাশ চাকমার (৩৫) মৃত্যু হয়েছে। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকালের দিকে তার মৃত্যু হয়। শনিবার দুপুরে মেরিড্রাইভ সড়কের হিমছড়ির প্যারাসেইলিং পয়েন্টে এ ঘটনা ঘটে। হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম আতিক উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত এনজিওকর্মী রাঙ্গামাটি শহরের বিহারপুর ৯ নং ওয়ার্ডের প্রকৃতি রঞ্জন চাকমার ছেলে। তিনি রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ছিলেন।

এঘটনায় ঘটনাস্থলেই মারা যান সিএনজি মো. মোজাফ্ফর (৪৪)। তিনি কক্সবাজার শহরের পাহাড়তলী রহমানিয়া মাদ্রাসা এলাকার মৃত মীর আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম আতিক উল্লাহ জানান, শনিবার দুপুর ১টার দিকে হিমছড়ি মেরিন ড্রাইভে একটি কক্সবাজারমুখী সিএনজির সাথে বিপরীতমুখী মাইক্রোবাসের সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিক্সার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে চালক মোজাফ্ফর মারা যান। এসময় মূমুর্ষূ অবস্থায় যাত্রী শান্তি বিকাশ চাকমাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।