নাছির উদ্দীন পিন্টু, ঈদগাঁও:

আসন্ন বৃহত্তর ঈদগাঁও বাজার ব্যবসায়ী নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে দিন-রাত অভিরাম প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন মেহনতী মানুষের প্রিয় নেতা শাহীন জাহান চৌধুরী, তার বড় ভাই শাহীন জাহান চৌধুরীর জন্য কোমর বেঁধে নেমেছেন সোহেল জাহান চৌধুরী

তিনি কক্সবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম এ.জেড.এম শাহজাহান চৌধুরী লুতু মিয়ার পুত্র এবং কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও ঈদগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরীর বড় ভাই তিনি ঈদগাঁও বাণিজ্যিক বাজারের সফল ব্যবসায়ী শাহীন জাহান চৌধুরী ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদ নির্বাচনে সাধারন সম্পাদক প্রার্থী,তরুন ব্যবসায়ী শাহীন জাহান চৌধুরীর গনসংযোগে ব্যবসায়ীদের মাঝে আশার আলো জেগেছে। একজন পরিচ্ছন্ন,ক্লিন ইমেজ ব্যবসায়ী হিসেবে বাজারের এই নির্বাচনে শাহীন জাহান চৌধুরীর কে কাছে পেয়ে ব্যবসায়ীসহ অনেকেই আনন্দিত।

তিনি নিবার্চনী শো-ডাউন ও গনসংযোগে করে ভোটারদের চমক দেখিয়েছেন। ঈদগাঁও বাজার ব্যবসায়ী নিবার্চনে এখন মুল ফ্যাক্টর সাধারন সম্পাদক প্রার্থী,তরুন ব্যবসায়ী শাহীন জাহান চৌধুরীর প্রতিটি জনবহুল বাজারে বিভিন্ন মোড়ে,মোড়ে,রাস্তা-ঘাটে, অলিগলিতে বাজারে গিয়ে ভোটারদের সাথে কোশল বিনিময়, মতবিনিময় ও গনসংযোগ করে ভোটারদের দোয়া প্রার্থনা করছেন তরুণ এই সাহসী নেতা,

আধুনিক পরিকল্পিত বৃহত্তর ঈদগাঁও বাজার গঠনের জন্য এলাকা ও বাজারসীর, সহযোগিতা ও সমর্থন কামনা করে বলেন, বাজারের উন্নয়নের জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি। জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে তিনি সকলের দোয়া সহযোগিতা ভোট চান।

আল্লাহ্পাকের অশেষ কৃপায় ও সকলের দোয়া সহযোগিতায় বিজয়ী হলে এই বৃহত্তর ঈদগাঁও বাজার ব্যবসায়ী সকলের সম্মান এবং ঐতিহ্য রক্ষায় নির্লোভ কাজ করে যেতে চাই সামাজিক,ক্রীড়া,সাংস্কৃতিক ও ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছেন তিনি।