সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়াদনে দুইদিন ব্যাপী ইসলামী মহাসম্মেলন আজ শনিবার থেকে আরম্ভ হচ্ছে। বাদে আসর থেকে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হবে। শেষ হবে আগামীকাল। সম্মেলনকে ঘিরে জেলার বিভিন্ন উপজেলায় ব্যাপক প্রচারণা চালানো হয়েছে। ইসলামী সম্মেলন সংস্থা কক্সবাজার জেলা শাখার তত্ত¡াবধানে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতের জামিয়া কাসেমিয়া শাহী মুরাদাবাদের মুহতামিম আওলাদে রাসুল (সা.) আল্লামা সৈয়দ আশহাদ মাদানী।
দুইদিন ব্যাপী এই সম্মেলনে আলোচনা করবেন -পটিয়া জামেয়া ইসলামিয়ার মুহতামিম ও ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশের সভাপতি আল্লামা মুফতি আব্দুল হালীম বোখারী, সেক্রেটারী ও ঢাকা বসুন্ধরা ইসলামিক রিসার্চ সেন্টারের মহাপরিচালক মুফতি আরশাদ রহমানী, আল্লামা খোরশেদ আলম কাসেমী, জামেয়া ইসলামিয়া জিরির মুহতামিম আল্লামা তৈয়ব, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আল্লামা জুনাইদ আল হাবীব, আল্লামা আব্দুল বাসেত খাঁন ও আল্লামা সিবগাতুল্লাহ নুর। এছাড়া স্থানীয় বরেণ্য আলেমগণ সম্মেলনে আলোচনা করবেন।
৩৫ তম ইসলামী মহাসম্মেলন সফল করতে সবার প্রতি আবহান জানিয়েছেন সম্মেলন সংস্থার কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ মুসলিম ও নির্বাহী সেক্রেটারী মাওলানা মোহাম্মদ মোহসেন শরীফ।