মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের নব নিযুক্ত এডিশনাল পাবলিক প্রসিকিউটর (অতিরিক্ত পিপি) ও এসএসসি ১৯৮৪ ব্যাচের গর্বিত সদস্য এডভোকেট রনজিত দাশকে ব্যাপকভাবে সমবর্ধিত করেছে তাঁর সতীর্থ কক্সবাজার এসএসসি ১৯৮৪ ব্যাচ এসোসিয়েশন। শুক্রবার ১৪ ফেব্রুয়ারী এসোসিয়েশনের সদস্য বিশিষ্ট হোমিওপ্যাথি চিকিৎসক ডা. মোঃ ছুরত আলমের শহরের উত্তর রুমালিয়ার ছরাস্থ বাসভবনে এসএসসি ১৯৮৪ ব্যাচের এ সমবর্ধনায় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের নব নিযুক্ত এডিশনাল পাবলিক প্রসিকিউটর (অতিরিক্ত পিপি) ও এসএসসি ব্যাচ ১৯৮৪ সদস্য এডভোকেট রনজিত দাশকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয়। এসময় সতীর্থরা এডিশনাল পাবলিক প্রসিকিউটর (অতিরিক্ত পিপি) হিসাবে এডভোকেট রনজিত দাশের সার্বিক সাফল্য কামনা করেন। এডভোকেট রনজিত দাশও তাঁর দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।
এরপর এসএসসি ১৯৮৪ ব্যাচের মাসিক সভায় কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত কৃতি শিক্ষক এএমএম আনোয়ার শাহ এর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করা হয় এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। সভায় এসএসসি ১৯৮৪ ব্যাচ এসোসিয়েশনে ৩ যুগ পূর্তিতে চলমান এসএসসি পরীক্ষার পর পরই পরিবারের সদস্যদের নিয়ে মেঘা অনুষ্ঠানের মাধ্যমে মিলনমেলা করার সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় সদস্যদের মধ্যে নজরুল ইসলাম, অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, এস.এম নাসির উদ্দিন, বেলাল আহমদ, এডভোকেট রনজিত দাশ, গিয়াস উদ্দিন, এডভোকেট আবু সিদ্দিক ওসমানী, বিকাশ বড়ুয়া, ডা. বশির আহমদ, রেজাউল করিম, নিরুপম পাল নিরু, মাস্টার শফি উল্লাহ, চেয়ারম্যান আমানুল হক আমান, আনিসুল হক চৌধুরী আনিস, সাজ্জাদ আহমেদ চৌধুরী, ছৈয়দুল হক আযাদ, নুরুল আলম, মোঃ মহিবুল্লাহ রাজু, মং মং, মোস্তাক আহমদ বাবুল, আজিজুল হক বাদশা, আমানুল হক (মোটা), ডা. মোঃ ছুরত আলম, শাহেদুজ্জামান শাহেদ প্রমুখ। সভা শেষে ডা. মোঃ ছুরত আলমের সৌজন্যে সবাইকে মধ্যাহ্নভোজে আপ্যায়িত করা হয়।

প্রসংগত, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের এডিশনাল পাবলিক প্রসিকিউটর (অতিরিক্ত পিপি) হিসাবে নিয়োগ পান কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার শাখার সলিসিটর অনুবিভাগের উপ সলিসিটর মোঃ মনিরুজ্জামান কর্তৃক গত ১০ ফেব্রুয়ারী স্বাক্ষরিত এক আদেশে এডভোকেট রনজিত দাশকে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের এডিশনাল পিপি পদে নিয়োগ দেওয়া হয়।

এডিশনাল পিপি এডভোকেট রনজিত দাশ ২০০৯ সালের ১৪ মে কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে একজন এডভোকেট হিসাবে যোগদান করেন।
ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, মৃত সুকুমার দাশের পুত্র এডভোকেট রনজিত দাশ ১৯৬৯ সালের ১০ আগস্ট জন্মগ্রহণ করেন। কক্সবাজার শহরের গোলদীঘির উত্তর পাড়ের সুকুমার ভবনের বাসিন্দা মেধাবী, বন্ধু বৎসল এডভোকেট রনজিত দাশ ১৯৮৪ সালে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় হতে বানিজ্য বিভাগ নিয়ে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। ব্যক্তিগত জীবনে এডভোকেট রনজিত দাশ স্ত্রী ও ২ পুত্র সন্তানের গর্বিত জনক।