সংবাদ বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ উখিয়া উপজেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। বৃহস্প‌তিবার (১৩ ফেব্রুয়ারী) এই কমিটি গঠন করা হয়। কক্সবাজার জেলা মৎস্যজীবী লীগের উদ্যেগে শহরের এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত এক আলোচনা সভায় উক্ত কমিটি আগামী তিন মাসের জন্য অনুমতি দেয়া হয়েছে।
জেলা মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নুরুল আলম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও সাবেক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ কে এম আজিজুল হক চৌধুরী।
এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম ডি আবদুল হক নুরি।উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেলার সহ সভাপতি মো তৈয়ব,সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম,দপ্তর সম্পাদক মো জাকের হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নুরুল কবির বাঙালি, অর্থ সম্পাদক আবু তালেব জেলা সদস্য রফিক মিয়া,সদর উপজেলার সভাপতি মো ইসমাইল, সহ সম্পাদক মো মোজাম্মেল হোসেন, ঈদগাহ সাংগঠনিক উপজেলার সভাপতি মৌ নুরুল আমিন,টেকনাফ উপজেলার সহ সভাপতি মো তৈয়ব, এবং উখিয়া উপজেলা ছাত্র লীগের সহ সভাপতি সহ অসংখ্য নেতৃবৃন্দ। এতে বিশিষ্ট সাংবাদিক ও প্রবীন রাজনৈতিক মো মোসলেম উদ্দিন কে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক, মো শাহাজাহান ও নুরুল কাদের কে যুগ্ম আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি কে আগামী তিন মাসের মধ্যে উখিয়া উপজেলার আওতাধীন ৫টি ইউনিয়ন সহ সকল ওয়ার্ড ও ইউনিট কমিটি গঠন করে সম্মেলন সম্পাদনের নির্দেশ প্রধান করে জেলা সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান অতিথি এ কে এম আজিজুল হক চৌধুরী বলেন, আজ মৎস্যজীবী লীগ একটি সদ্য নিবন্ধন প্রাপ্ত সংগঠনের স্বীকৃতি দেয়ায় বিশ্ব নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আজ এই সংগঠনের সচ্ছতা,জবাবদিহিতা ব্যাপক।এখানে আবেগ ও সরলতার কোন স্হান নেই। তিনি বলেন দীর্ঘদিন পরে হলেও উখিয়া উপজেলায় একটি শক্তিশালী কমিটি দেয়া হলো।তারা হবে সর্বজন শ্রদ্ধেয় সম্মানিত ও সামপ্রদায়িক বিহীন বি এন পি জামাত শিবির মুক্ত বঙ্গবন্ধুর আর্দশের লালিত প্রধান মন্ত্রীর ভিশন বাস্তবায়নের লড়াকু সৈনিক।কোন মাদক কারবারি, জুয়াড়ি, দেশদ্রোহী, বিশ্বাসঘাতকের স্হান যেন মৎস্যজীবী লীগে না হয়। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রানিত মাননীয় প্রধানমন্ত্রীর হাতে গড়া সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগ আজ সারা দেশে একটি শক্তিশালী ও আর্দশ সংগঠনে রুপান্তরিত। আমরা আমাদের উপর প্রধান মন্ত্রীর দেয়া অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে চেষ্টা করে যাচ্ছি। তিনি মৎস্যজীবী লীগের সুনাম রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করে বলেন, যখন মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কোন দিক নির্দেশনা আসবে তা দায়িত্বের সাথে পালন সহ বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়নে সকল নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে উক্ত কমিটির সফলতা কামনা করেন।কমিটির অন্যন্যা সদস্যরা হলেন
আহবায়ক সাংবা‌দিক মোস‌লেহ উ‌দ্দিন, যুগ্ন আহবায়ক নুরুল কা‌দের, যুগ্ন আহবায়ক মো: শাহ জাহান, সদস্য শ‌ফিক সিরাজ, আবুল কালাম, আলতাজ মিয়া, মো: জাহাঙ্গীর, মোস্তফা কামাল, নুরুল হুদা, ক‌বির আহমদ, রা‌সেদুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •