মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

শালীনতা ও মার্জিত রুচিবোধ বজায় রেখে, ধর্মিয় ও সামাজিক অবস্থান বিবেচনা করে আগামী শুক্রবার ১৪ ফেব্রুয়ারী ১ ফাল্গুন ভ্যালেন্টাইন ডে পালন করতে হবে। ভ্যালেন্টাইন ডে পালনের নামে কোন উশৃংখলতা কিংবা নোংরামি কোন অবস্থাতেই সহ্য করা হবেনা।

জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে মঙ্গলবার ১১ ফেব্রুয়ারী সকালে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন অভিবাবকদের প্রতি দৃষ্টি আকর্ষন করে আরো বলেন, আপনাদের সন্তান কোথায় যাচ্ছে, কি করছে সেসবের নিয়মিত তদারকি ও খোঁজ খবর রাখতে হবে। সন্তানদের ভবিষ্যতের প্রশ্নে অভিবাবকদের এটা গুরু দায়িত্ব। বিশেষ করে ভ্যালেন্টাইন দিবসের প্রাক্কালে আপনাদের সন্তানদের একেবারে চোখে চোখে রাখতে হবে। যাতে আপনাদের সন্তানেরা যেন কোন উশৃংখল, খারাপ ও বিতর্ককাজে জড়িয়ে না পড়ে।

সভায় অন্যান্যের মধ্যে এসপি এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার), এডিএম মোহাঃ শাজাহান আলি, এডিশনাল এসপি (এডমিন) মোহাম্মদ ইকবাল হোসাইন, সিভিল সার্জন মাহবুবুর রহমান, মুক্তিযুদ্ধকালীন জয়বাংলা বাহিনীর প্রধান কামাল হোসেন চৌধুরী, বৌদ্ধ ধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্টি এডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টু সহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।