সংবাদদাতা:
আগামী ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক কার্যকরী পরিষদের সদস্য ও জিয়া স্মৃতি সংসদের সভাপতি মোঃ সরওয়ার রোমন।

তিনি শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন কাশেম প্লাজার মালিক ও জেলা ছাত্র দলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি। একজন দক্ষ সংগঠক হিসেবে সরওয়ার রোমনের পরিচিতি রয়েছে।

নির্বাচনের প্রতিক্রিয়ায় সরওয়ার রোমন বলেন- বর্তমান দেশের সকল তরুণ যুব সমাজ খেলাধুলা ছেড়ে ধাবিত হচ্ছে। জীবনকে সুস্থধারায় টিকিয়ে রাখতে খেলাধুলা অন্যতম সহায়ক। নির্বাচিত হলে যুব সমাজের উন্নয়নের সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে কাজ করবেন বলে জানান সরওয়ার রোমন।

ক্রীড়াঙ্গণের উন্নয়নে তিনি ভোটারদের মূল্যবান রায় প্রত্যাশা ও সুধীমহলের কাছে দোয়া কামনা করেছেন।

নির্বাচনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলহাজ্ব মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লাকে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন। ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহার ছিলো ৪ ফেব্রুয়ারী। চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৬ ফেব্রুয়ারী।
১৫ ফেব্রুয়ারী কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে সকাল ৮ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

প্রসঙ্গত, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন হয়েছিল সর্বশেষ ২০১৫ সালের শেষের দিকে সে হিসাবে ৪ বছর মেয়াদী এই কমিটির মেয়াদ শেষ হয়েছে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর। নির্দিষ্ট মেয়াদের প্রায় ১৪ মাস পর অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলার ক্রীড়াঙ্গনের সিদ্ধান্ত গ্রহনকারী ফোরাম কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার এই নির্বাচন।

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র অনুযায়ী পদাধিকার বলে জেলা প্রশাসক সংস্থার সভাপতি ও পুলিশ সুপার সিনিয়র সহ সভাপতি।