প্রেস বিজ্ঞপ্তি:

মহেশখালী উপজেলার শাপলাপুরে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ওসমান গণির নামানুসারে ‘ ওসমান গণি অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ শুরু হয়েছে। গতকাল বুধবার (৫ফেব্রুয়ারি) ষাইটমারা মিজ্জিরপাড়া এসডিসি মাঠে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ওসমান গণি।

এই টুর্নামেন্ট উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মহেশখালী-কুতুবদিয়ার গণমানুষের প্রাণের নেতা ওসমান গণি।

বিশেষ অতিথি শহীদ পরিবারের সন্তান শহীদ আলহাজ্ব ওসমান গণি চেয়ারম্যানের সুযোগ্য সন্তান বিশিষ্ট আইনজীবী এড. নোমান শরীফ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাষ্টার ইদ্রিস আহমদ, কৃষক লীগের মহেশখালী উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাব উদ্দিন শান্ত , সাংবাদিক আমিনুল হক সহ স্থানীয নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ওসমান গণি বলেন, বঙ্গবন্ধু তনয়ার বিশ্বনেত্রী বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। তাঁর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সুনাম অর্জন করেছে। তিনি এই দেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে গড়তে চান। এই জন্য তিনি সব ক্ষেত্রে সমান ভাবে গুরুত্ব দিচ্ছেন। খেলাধুলাও তাঁর অগ্রাধিকার ভিত্তিতে রয়েছে

কারণ খেলাধুলা একটি জাতিকে মাদকমুক্ত করে সভ্য জাতি হিসেবে গড়ে তুলে। এই অলিম্পিক টুর্নামেন্টও মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় অবদান রাখবে নিশ্চিত।

অন্যদিকে ওসমান গণি ষাইটমারা রেসিডেন্সিয়াল স্কুল পরিদর্শনে যান। সেখানে তাঁকে ছাত্র -ছাত্রী ও শিক্ষকবৃন্দ কর্তৃক ফুলেল সম্বর্ধনা দেওয়া হয়।উপস্থিত ছাত্র -ছাত্রী দের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং যতদ্রুত সম্ভব কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে সমাধানের প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে আশ্বস্ত করেন ওসমান গণি।