এম.নুরুদ্দোজা,চকরিয়াঃ
কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ গত বুধবার ২৯ জানুয়ারি দিনব্যাপী আনন্দ বিনোদনের মাধ্যমে শেষ হয়েছে।

চকরিয়া পৌরশহর থেকে চট্টগ্রাম শহরের পতেঙ্গা সমুদ্র সৈকত, ফয়েজ লেক,শিশুপার্ক সহ চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিভিন্ন দর্শনীয় স্থান সমূহ পরিদর্শন করেন সম্মানিত সদস্যগন।
চকরিয়া থেকে বেলা ১১টায় রওয়ানা হয়ে পথিমধ্যে চন্দনাইশে দুপুরের খাবার খান চকরিয়া প্রেসক্লাবের সদস্য ও মেহমানবৃন্দ।
খাবারের সকল বিল স্বউদ্যোগে পরিশোধ করেন প্রেসক্লাবের প্রতিবাদী ও সাহসী সভাপতি আবদুল মজিদ।

মেহমান হিসাবে আনন্দ ভ্রমনকে আরও উৎসাহীত করেন-দৈনিক ইনানী’র চকরিয়া প্রতিনিধি নিজাম উদ্দিন, দৈনিক মানবকন্ঠের লোহাগড়া প্রতিনিধি জাহেদুল ইসলাম।

স্বপরিবারে চকরিয়া প্রেসক্লাবের আনন্দ ভ্রমণে অংশ গ্রহন করেন- প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সহসাধারন সম্পাদক এস এম হান্নান শাহ,দপ্তর সম্পাদক – মোহাম্মদ নুরুদ্দোজা জনি।

প্রেসক্লাবের সাধারণসম্পাদক একে এম বেলাল উদ্দিন,সাহিত্য সম্পাদক মাষ্টার জাহেদ, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, সদস্য আবদুল করিম বিটু ছেলেসহ আনন্দ ভ্রমণে অংশ নেন।

দর্শনীয় স্থানগুলো পরিদর্শন শেষে সদস্যগন রাত ৮ টায় চকরিয়া প্রেসক্লাবের আজীবন দাতা সদস্য বাবু রতন সুশীলের মেয়ের বিয়েতে অংশ নেন চট্টগ্রাম শহরের অভিজাত ক্লাব সিটি কনভেনশন হলে ।
রতন সুশীল ও তার মেয়ের হাতে চকরিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন সভাপতির নেতৃত্বে প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

চট্টগ্রাম শহর থেকে ফেরার সময়ে চকরিয়া প্রেসক্লাবের আনন্দ ভ্রমণে অংশ নেওয়া মেহমান ও সদস্যদের মধ্যে সভাপতির সৌজন্যে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়।