সংবাদ বিজ্ঞপ্তি:

একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রজন্মের পর প্রজন্মকে যুগোপযোগী ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করার দায়বদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান এডুন্যাশন ইন্টারন্যাশনাল স্কুলের অভিভাবক সমাবেশ সম্পন্ন হয়েছে।

১ ফেব্রুয়ারি শনিবার বিকেল ২টায় প্রতিষ্ঠানের নিজস্ব মিলনায়তন কক্ষে শিক্ষক-অভিভাবকদের সরগরম উপস্থিতিতে এই সমাবেশ শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলে। সমাবেশে অভিভাবকরা স্কুলের শিক্ষার পরিবেশ, দক্ষ পাঠাদান, শিক্ষার মানোন্নয়ন, শৃঙ্খলা, আদব-আকিদাসহ বিভিন্ন বিষয়ে শিক্ষকবৃন্দের সাথে উন্মুক্ত আলোচনা করেন। আলোচনায় অভিভাবকগণ বলেন, বর্তমান সময়ে প্রাথমিক ও ইবতেদায়ী পর্যায়ে শিশুদের নৈতিক শিক্ষায় সু-শিক্ষিত করা একটি বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় এডুন্যাশন ইন্টারন্যাশনাল স্কুলের বিকল্প হতে পারে না।

উন্মুক্ত এই অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সাবেক আনসার ভিডিপি কর্মকর্তা গাজী রফিক উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমটির সদস্য জনাব ইরফানুল হাসান, স্থানীয় বিশিষ্ট শিক্ষাবিদ জনাব শাহজাহান মাহামুদসহ আরও অন্যান্য শিক্ষকবৃন্দ। এসময় প্রধান অতিথির বক্তব্যে গাজী রফিক উদ্দিন বলেন- নৈতিক অবক্ষয় ও যুগোপযোগী শিক্ষার এমন করুন মূহুর্তে এডুন্যাশ ইন্টারন্যাশনাল স্কুল একটি চ্যালেঞ্জিং ও দায়বদ্ধ শিক্ষাপ্রতিষ্ঠান। যেখানে শিক্ষার মনোরম পরিবেশে কোমল ছাত্র-ছাত্রীদের একঝাঁক সুশিক্ষিত তরুণ শিক্ষকমন্ডলি দ্বারা ছাত্র-ছাত্রীদের পরিচর্যা করা হয়। আশা রাখি এডুন্যাশন ইন্টারন্যাশনাল স্কুল এইদেশে কিছু মেধাবী ও দক্ষ দেশপ্রেমিক উপহার দিবে।

এসময় উক্ত সমাবেশের সভাপতি, স্কুলের প্রধান শিক্ষক রবিউল করিম আকাশ বলেন- বর্তমান সময়ে ছাত্র-ছাত্রীদের দোরগোড়ায় যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা পৌঁছিয়ে দিতে সবসময় বদ্ধপরিকর থাকবে এডুন্যাশন ইন্টারন্যাশনাল স্কুলে। এসময় করোনা ভাইরাস এর সচেতনতা এবং ব্যাক্তিগত পরিষ্কার পরিচ্ছন্নতার উপরও জোর দেন সমাবেশের সভাপতি রবিউল করিম আকাশ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •