ওমর ফারুক হিরো  :
কক্সবাজার শহরের হকার মার্কেট এলাকায় আমির ফয়সাল (৩২) নামে যুবককে ছুরিকাঘাতের ঘটনায়  ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

জানা যায় , গত বুধবার রাত সাড়ে ৯ টায় বাজারঘাটা- এন্ডারসন রোড়ের কাসেম ষ্টোরের সামনে আমির ফয়সালকে ছুরিকাঘাত করে কতিপয় যুবক। ছুরিকাঘাতে আহত যুবক শহরের শেখ রাসেল সড়কের মৃত আকতার হোসেনের ছেলে। এ ঘটনায় আহত আমির ফয়সাল বাদী হয়ে কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেছে। যার নং (১০৫/১০৫)।
মামলার আর্জি সুত্রে জানা যায় , ছুরিকাঘাতে আহত আমির ফয়সাল বাদী হয়ে দায়ের করা মামলায় আসামী করা হয়েছে, শহরের টেকপাড়ার  আব্দুল হামিদ ফয়সাল প্রকাশ ফয়সাল আবদুল্লাহ, শ্যালক নাহিদ মোর্শেদ চাঁদ ও খুরুশকুল ইউপির কুলিয়াপাড়ার  নুরুল হুদা
দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়েছে, আমির ফয়সাল বড়বাজার রাস্তা দিয়ে মোটরসাইকেল যোগে এন্ডারসন রোডের দিকে যাচ্ছিল। এই সময় টেকপাড়ার ফয়সাল আবদুল্লাহ ও তাঁর শ্যালক নাহিদ মোর্শেদ চাঁদ ও নুরুল হুদা আমির ফয়সালের গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই তারা আমির ফয়সাল আকতারের পেটের বামপাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।

আহত আমির ফয়সাল কক্সবাজার সদর হাসপাতালে চিকি’সাধীন রয়েছেন। ছুরিকাঘাতে মারাত্বক জখম হওয়ায় অপারেশন করা হলেও তার অবস্থা আশংকাজনক বলে জানান আহতের স্বজনেরা।
এই ঘটনায় কক্সবাজার সদর থানায় দায়েরকৃত মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাঞ্চন জানান, যুবককে ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। তবে এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।
কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবির জানান, আইন সবার জন্য সমান। যতই প্রভাবশালী হোকনাকেন কেউ কাউকে হামলা করে পার পাবেনা। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামীদের আইনের আওতায় আনা হবে।
অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন বলেন, বিষয়টি সম্পর্কে তিন অবগত রয়েছেন। অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •