শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ এর পুরস্কার বিতরণ ও আলোচনা সভা শুক্রবার ৩১জানুয়ারি বিদ্যালয় প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ সিরাজ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ¦ জাফর আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ও চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জসীম উদ্দিন।

এসময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিলন কান্তি দে, সিনিয়র শিক্ষক ছলিম উল্লাহ সেলিম, খোরশেদ আলম, পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্য, বিদ্যালয়ের মাধ্যমিক ও প্রাথমিক শাখার বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও অভিভাবকসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিকুর রহমান, নরেশ রুদ্র টিটু ও মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদুল হক।

পরে অতিথিবৃন্দ চার দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী, প্রাথমিক, মাধ্যমিক শাখার বিভিন্ন শ্রেণিতে মেধা তালিকা শীর্ষস্থান অর্জনকারী এবং পিএসসি, জেএসসি ও এসএসসি-২০১৯ এর জিপিএ-৫প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে স্কাউটে রাষ্ট্রপতি এ্যাওয়ার্ড প্রাপ্ত বিদ্যালয়ের ৮জন শিক্ষার্থীকেও প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।