আলমগীর মানিক, রাঙামাটি:
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য্য নির্বাহী কমিটির সদস্য সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেছেন, ছাত্রলীগ হচ্ছে এমন একটি সংগঠন যেখানে থাকবেনা কোন মাদক, সন্ত্রাস টেন্ডারবাজী ও চাঁদাবাজি। তিনি ছাত্রলীগকে মেধাবী সংগঠন হিসেবে উল্লেখ্য করে বলেছেন ছাত্রলীগের সদস্যদেরকে লেখাপড়ার পাশাপাশি আদর্শবান রাজনৈতিক হওয়ার জন্য মেধার চর্চা করতে হবে। ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন হয় এমন অনৈতিক চিন্তা চেতনা থাকতে পারবেনা। যারা সাম্প্রদায়িক চিন্তা চেতনায় নিজেকে আবদ্ধ রাখে তাদের আশ্রয় ছাত্রলীগ বা আওয়ামীলীগে হবে না। তিনি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ঘোষনা দিয়েছেন তার প্রতিফলন প্রতিটি ক্ষেত্রে হচ্ছে।
পার্বত্য এলাকার প্রতিটি ঘর আলোকিত করতে ৫শ কোটি টাকাসহ সোলার প্যানেল বরাদ্ধ দিয়েছে, আগামীতে একটি ঘরও অন্ধকারে থাকবেনা। গ্রামকে শহর করার জন্য নিরলস ভাবে কাজ করা হচ্ছে। ছাত্রলীগকে উন্নয়নের দুত হিসেবে এসব সুফল কর্মকান্ডের বার্তা ঘরে ঘরে পৌছে দেয়ার জন্য কাজ করতে হবে। তিনি জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে অসাম্প্রদায়িক রাজনৈতিক চেতনায় উদ্বুদ্ধ হয়ে ছাত্রসমাজকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।
তিনি শুক্রবার বিকেলে কাউখালী উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে কাউখালী উপজেলা ছাত্রলীগ তারই সন্মানে আয়োজিত সংবর্ধনা ও ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। দীপংকর তালুকদার এমপি পুনরায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় কাউখালী উপজেলা ছাত্রলীগ এই সবংর্ধনা ও ছাত্র সমাবেশের আয়োজন করে।
কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি থুইশি প্রু মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সবংর্ধনা ও ছাত্র সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, সাধারন সম্পাদক এরশাদ সরকার, সহ-সভাপতি ক্যজাই মারমা, যুগ্ন সম্পাদক ও কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশুদোহা চৌধুরী, যুগ্ন সম্পাদক বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ক্যচি মং মারমা, কাউখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী হায়দার সিদ্দিক, উপজেলা যুবলীগের সভাপতি অংক্যজ চৌধুরী, রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর জব্বার সুজন, সহ-সভাপতি অভিমং মারমা, সাধারন সম্পাদক প্রকাশ চাকমা, যুগ্ন সাধারন সম্পাদক সালাউদ্দিন হামিদ মঞ্জু, কাউখালী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল ইসলাম, আব্দুল মোতালেব, সাধারন সম্পাদক মোঃ শাহীন, কাউখালী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আজিজুর রহমান, যুব মহিলালীগের সভাপতি শাহানাজ আক্তার প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •