cbn  

সংবাদ বিজ্ঞপ্তি

রামু উপজেলার গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ বছর এই বিদ্যালয় থেকে তিনটি বিভাগে ৭৮ জন ছাত্র-ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর খাওয়ানো হয় মিষ্টি। সবশেষে পরীক্ষার্থীদের মধ্যে ফাইল, কলম, পেনসিল প্রভৃতি বিতরণ করা হয়। ভোরে অনুষ্ঠিত হয় খতমে কোরআন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কায়ছার জাহান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন- বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন, পালর্স বাংলাদেশের প্রধান নির্বাহী সাইফুল ইসলাম চৌধুরী কলিম, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন, গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী, গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষক সীমলা প্রভা দে, পরিচালনা কমিটির সদস্য আরিফুল ইসলাম পান্নু প্রমূখ।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল কাশেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ মোনাজাত পরিচালনা করেন স্কুলের হেড মাওলানা আবু মুছা কুতুবি। মোনাজাতে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম হাকিম মিয়া চৌধুরী, বিদ্যালয়ের জন্য ভূমিকা পালনকারী মরহুম ইসলাম মিয়া চৌধুরী, মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরীর আত্মার মাগফেরাত এবং বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সফল সভাপতি তৈয়ব উল্লাহ চৌধুরী ও সাবেক প্রধান শিক্ষক মোক্তার আহমদের রোগমুক্তি কামনা করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি সুলতান আহমদ চৌধুরী, গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফখর উদ্দিন, সিনিয়র শিক্ষক মিল্টন দত্ত, আসহাব উদ্দিন, সুকুমার বড়ুয়া, আহমদ শাহ বাবুল, জান্নাতুল ফেরদৌস, রাশেদ, অসিত পাল, ইয়াসিন, সংবাদকর্মী শাহাদাত হোসেন’সহ অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •