প্রেস বিজ্ঞপ্তি :

জাসদের ত্রি-বার্ষিক কাউন্সিলে কক্সবাজার জেলা জাসদের সভাপতি হিসাবে জননেতা নইমুল হক চৌধুরী টুটুল পুন:রায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দরা।

মঙ্গলবার (২৮ জানুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দরা কক্সবাজার জেলা জাসদের নব-নির্বাচিত সভাপতি ও বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি কক্সবাজার জেলা শাখার সভাপতি জননেতা নইমুল হক চৌধুরী টুটুলকে তার নিজ কার্যালয়ে ফুল দিয়ে সংবর্ধিত করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি কক্সবাজার জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ আলী, সহ-সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ডালিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল জুয়েল, সদস্য ও শালিক রেস্তোঁরা স্বত্বাধিকারী নাসির উদ্দিন বাচ্চু সহ প্রমুখ নেতৃবৃন্দ।

শুভেচ্ছা বিনিময়কালে জাসদের নবনির্বাচিত সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল রেস্তোঁরা মালিক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে সকলের সহযোগীতা নিয়ে আগামী দিনে যে কোন অন্যায় অবিচারের বিরুদ্ধে ও সুশাসনের পক্ষে কাজ করার কথা জানান।