আমান উল্লাহ কবির, টেকনাফঃ

টেকনাফে বিশেষ অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকাল ৫ টায় এ অভিযান চালানো হয়।

আটকৃতরা হলেন -চট্টগ্রামের লোহাগাড়া পূর্ব কলাউজান এলাকার কবির আহমেদের ছেলে মো. জাকারিয়া (৩৫)ও টেকনাফ পৌরসভা জালিয়া পাড়া এলাকার আলী জোহারের ছেলে আব্দুল হক(৩৩)।

র‌্যাব-১৫ টেকনাফ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব বলেন, র‌্যাবের একটিদল টেকনাফ পৌরসভা উপরের বাজার বার্মিজ মার্টেক সংলগ্ন আফিফা আলম হিমু মার্কেট এর আক্তারের কাপড়ের দোকানের ভেতর একটি ইয়াবার চালান মজুদ রয়েছে। উক্ত সংবাদে দোকানে অভিযান পরিচালনা করে ৭০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। যার ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৫০ লাখ টাকা বলে জানায়। তিনি আরো বলেন, টেকনাফ উপরের বাজারের দোকান মালিক আক্তার কাপড়ের ব্যবসার আড়ালে র্দীঘদিন যাবত ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এ সিন্ডিকেটকে ধরতে র‌্যাব কাজ করে আসছিল। অবশেষে ব্যাবের জালে ধরা পড়েন। আটক দুজনকে মাদক আইনের মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা বলে জানিয়েছেন তিনি।

এদিকে, সাতকানিয়া কেন্দ্রিক একটি সেন্ডিকেট দোকান ব্যবসার আড়ালে প্রসাশনের চোখ ফাঁকি দিয়ে মরণ নেশা ইয়াবা ব্যবসায় চালিয়ে আসছিলেন। এ সিন্ডেকেটে কারা জড়িত বের করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন এলাকাবাসী।