মোঃ ফারুক, পেকুয়াঃ

পেকুয়ায় সড়কে রাখা মাটির স্তুপের সাথে ধাক্কা লেগে সিএনজি অটোরিকশা উল্টে জাহাঙ্গীর আলম (৫০) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পহরচাঁদা মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম পেকুয়া সদর ইউনিয়নের সাবেক গুলদি গ্রামের মৃত নজির আহমদের ছেলে। তিনি বাসের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। সোমবার রাতে বাড়ি ফেরার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দা আহমদ হোসেন বলেন, পহরচাঁদা মাদ্রাসায় পশ্চিম পাশে রাস্তার উপর স্থানীয় নাছির কোম্পানির একটি মাটিভর্তি ট্রাক নষ্ট হয়। মাটি গুলো রাস্তায় স্তুপ করে ট্রাকটি সারানো হয়। পরে ট্রাকটি সে স্থান থেকে চলে গেলেও মাটি গুলো সড়কের উপর রেখে দেয়া হয়। একইদিন রাতে পেকুয়া অভিমুখী একটি সিএনজি অটোরিকশা মাটির স্তুপটিতে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশা যাত্রী জাহাঙ্গীর আলম গুরুতর আহত হয়।

তার ছেলে আবদুল্লাহ আল ফরহাদ বলেন, সোমবার আমার পিতা জাহাঙ্গীর আলম বাড়ি আসার পথে সিএনজি উল্টে গুরুতর আহত হলে মঙ্গলবার সকালে চমেক হাসপাতালে মৃত্যুবরণ করেন। দুপুরে নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, এ ঘটনায় কোন পক্ষের অভিযোগ না থাকায় অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।