সংবাদ বিজ্ঞপ্তি:
সমুদ্র শহরের কৃতি সন্তান, স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ (৪৫৫৮) কে পদোন্নতি দিয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হিসেবে নিয়োগ পাওয়ায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। এছাড়া পৌর পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন প্যানেল মেয়র-১ মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর আক্তার কামাল আজাদ, মিজানুর রহমান, দিদারুল ইসলাম রুবেল, সাহাব উদ্দিন সিকদার, ওমর ছিদ্দিক লালু, আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, রাজ বিহারী দাশ, সালাউদ্দিন সেতু, নুর মোহাম্মদ, কাজী মোরশেদ আহাম্মদ বাবু, সংরক্ষিত আসনের কাউন্সিলর ইয়াছমিন আক্তার, জাহেদা আক্তার, নাছিমা আক্তার, পৌরসভার সচিব রাছেল চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নুরুল আলম ও রূপনাথ চৌধুরী নাচ্চু। নেতৃবৃন্দ এক সংবাদ বিবৃতিতে কক্সবাজারের গর্বের ধন হেলালুদ্দীন আহমেদকে অভিনন্দন জানান।

এদিকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন, কক্সবাজার এর পক্ষ থেকে সভাপতি মোঃ খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ রাজনসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দও অভিনন্দন জ্ঞাপন করেন।

প্রসঙ্গত: ২৭ জানুয়ারি (সোমবার) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার শাখার উপসচিব মোঃ তমিজুল ইসলাম খান কর্তৃক ০০১.১৮-৮১ নম্বর স্মারকে স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে হেলালুদ্দীন আহমদসহ ৩ জন সচিবকে সিনিয়র সচিব পদে পদোন্নতি দিয়ে স্ব স্ব মন্ত্রণালয় ও বিভাগের সচিব হিসাবে রাখা হয়েছে।

সিনিয়র সচিব হওয়া অন্য দু’জন হলেন-নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোঃ আবদুস সামাদ (৪০৩০) ও জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব আনিছুর রহমান (৪৬১০)।

উল্লেখ্য, সিনিয়র সচিব হওয়া হেলালুদ্দীন আহমদ কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের বাসিন্দা ও বর্তমানে কক্সবাজার পৌরসভার উত্তর রুমালিয়ারছড়া এলাকার বাসিন্দা।