অনুপম বড়ুয়া টিপু, প্যারিস, ফ্রান্স থেকে:
“বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ফ্রান্স সংসদ পরিচালিত,বাংলা ভাষা ও সাংস্কৃতিক কেন্দ্রের বিশেষ আয়োজনে অনুষ্ঠিত হলো “সন্ধ্যার আমন্ত্রণে” সাগর বড়ুয়ার একক সংগীত সন্ধ্যা ।

রবিবার (২৬ জানুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যায় ফ্রান্স উদীচী পরিচালিত ‘বাংলা ভাষা ও সাংস্কৃতিক কেন্দ্র’ মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ সুন্দর অনুষ্ঠান।

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ফ্রান্স সংসদের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন হাওলাদারের সঞ্চালনায় সংগঠনের সভাপতি কিরন্ময় মণ্ডল শুভেচ্ছা বক্তব্যে রাখেন ।

শুভেচ্ছা বক্তব্যে তিনি সাগর বড়ুয়া সংগঠনের প্রতি তার দায়বদ্ধতার কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। পরে তার সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরা হয়।

এর পর মুহু মুহু করতালির মধ্য দিয়ে মঞ্চে আসেন শিল্পী সাগর বড়ুয়া। শিল্পী মাহামুদুন্নবীর জনপ্রিয় গান সুরের ভুবনে আমি আজো পথচারী এ গানটি দিয়ে শুরু করেন । এর পর একে একে পরিবেশন করেন আজ এই বৃষ্টির কান্না দেখে, এ কেমন রঙ্গ তোমার, আমি ফুলকে যেদিন ধরে বেঁধে, এক ফোটা বিষ আজ, তোমার যাবার সময় বুঝি হয়ে যায়, তবুও তুমি আমার, যে ক্ষতি আমি নিয়েছিলাম মেনে ইত্যাদি। তবলায় তবলা সঙ্গত করেন অনুভব চ্যাটার্জী।

মধ্যরাত পর্যন্ত চলে সাগর বড়ুয়ার মনোমুগ্ধকর পরিবেশনা। তুমুল করতালি আর সাগর বড়ুয়ার সঙ্গে গলা মিলিয়ে দর্শক শ্রোতারাও উপভোগ করতে থাকেন তাঁর অনবদ্য পরিবেশনা।