ইমাম খাইর, সিবিএনঃ
কক্সবাজার পৌরসভার প্রায় ৮৭ কোটি টাকার ৫ টি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন হয়েছে।
রবিবার (২৬ জানুয়ারী) দুপুরে বদরমোকাম মসজিদের সামনে এসব প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধনীতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।
সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
এ সময় প্যানেল মেয়র-১ মাহাবুবুর রহমান চৌধুরী, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আকতার পাখি, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, রাজ বিহারী দাশ, কাজি মোরশেদ আহমদ বাবু, এসআইএম আকতার কামাল আজাদ, মিজানুর রহমান, দিদারুল ইসলাম রুবেল, নুর মোহাম্মদ মাঝু, সাহাব উদ্দিন সিকদার, ওমর ছিদ্দিক লালু, ইয়াছমিন আকতার ও জাহেদা আকতারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
মিউনিসিপ্যাল গর্ভানেন্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) প্রকল্পের আওতায় প্রকল্পসমূহের মধ্যে রয়েছে-
(১) এয়ারপোর্ট গেইট হতে টুইট্টা পাড়া পর্যন্ত এবং লিংক-১ : মেয়র হাউজ রোড, লিংক-২ : (বিআইডব্লিউটি) জেটি রোড, লিংক-৩ : নতুন বাহার ছড়া রোড, লিংক-৪: মধ্যম নুনিয়ার ছড়া জামে মসজিদ রোড, লিংক-৫ : কেজি স্কুল রোড আরসিসিকরণ, ড্রেন, ফুটপাত নির্মাণ ও স্ট্রীট লাইট স্থাপন কাজ।
(২) শহীদ সরণী রোড এবং লিংক- ১: সালাম মিয়া রোড, লিংক-২: বাহারছড়া গোল চত্বর রোড, লিংক-৩: আরআরআরসি রোড, লিংক-৪: সাব রেজিস্টার অফিস রোড আরসিসিকরণ, ড্রেন, ফুটপাত ও স্ট্রীট লাইট স্থাপন কাজ।
(৩) বইল্যা পাড়া হতে শহীদ সরণী রোড হয়ে গোলদিঘীর পাড় পর্যন্ত এবং লিংক-১: কক্স মার্কেট রোড, লিংক-২: শংকর মঠ মিশন রোড, লিংক-৩: সুইপার কলোনী রোড, লিংক-৪: কেন্দ্রীয় জামে মসজিদ রোড হতে খানেকা রোড, লিংক-৫: মোহাজের পাড়া রোড, লিংক-৬: জেলা পরিষদ রোড, লিংক-৭: বিকে পাল রোড আরসিসিকরণ, ড্রেন ও স্ট্রীট লাইট স্থাপন কাজ।
(৪) জেলেপার্ক হতে বিমান বাহিনীর গেইট এবং রিদুয়ান জামে মসজিদ হতে শুটকী মহাল পর্যন্ত ও লিংক-১: নাজিরারটেক পুরাতন বাজার রোড আরসিসিকরণ, ড্রেন ও স্ট্রীট লাইট স্থাপন কাজ।
(৫) থানা রোড হতে খুরুশকুল রোড পর্যন্ত এবং লিংক-১: কেন্দ্রীয় মহাশ্মশান রোড, লিংক-২: পৌর সুপার মার্কেট রোড, লিংক-৩: ফুলবাগ সড়ক, লিংক-৪: বার্মিজ স্কুল রোড, লিংক-৫: পুরাতন ম্যালেরিয়া অফিস রোড, লিংক-৬: পেশকার পাড়া রোড, লিংক-৭: টেকপাড়া রোড আরসিসিকরণ, ড্রেন, ফুটপাত ও স্ট্রীট লাইট স্থাপন কাজ।
কক্সবাজার পৌরসভার উন্নয়ন কাজ চলাকালীন সময় সবমহলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন মেয়র মুজিবুর রহমান।
উন্নয়ন কাজের কারণে সাময়িক কষ্টের জন্য তিনি সবার কাছে দুঃখ প্রকাশ করেছেন।

  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •