সংবাদ বিজ্ঞপ্তি:
সাবেক সফল তথ্যমন্ত্রী, জাসদের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা হাসানুল হক ইনু এমপি আগামী ২৬ জানুয়ারী কক্সবাজার আসছেন।

এদিন বিকাল ৩টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে জাসদ কক্সবাজার জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

জননেতা ইনুর সফর স্বার্থক করতে শুক্রবার (২৪ জানুয়ারী) বিকাল ৫টায় স্বাগত মিছিল কক্সবাজার প্রধান সড়ক প্রদক্ষিন করে।

জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখার উদ্যোগে স্বাগত মিছিলোত্তর সভায় সভাপতিত্ব করেন জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং কক্সবাজার জেলা সভাপতি অজিত কুমার দাশ হিমু।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় যুবজোট কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সহ-সভাপতি জাকের হোসেন, মোঃ আজম, যুগ্ম সাধারণ সাংগঠনিক সম্পাদক মোঃ আমান উল্লাহ আমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল হক কন্ট্রাক্টার, দপ্তর সম্পাদক নাছির উদ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক বোরহান বিন কাদের, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারেক আজিজ বিপ্লব, ক্রীড়া সম্পাদক মোঃ ইমরান, কার্যনির্বাহী সদস্য আবদুচ ছালাম, আহসান উল্লাহ অভি, খাইরুল ইসলাম অভি, মোঃ শাকিল, আবদুল করিম, রতন দে, সুমন দাশ, জহিরুল ইসলাম, মোঃ ইমন, রবিউল হোসেন, নির্মল দে, মোঃ কাইছার, আকরব হোসেন, মোঃ ইসমাইল, সিদুল দে প্রমুখ।

প্রসঙ্গত, ২৬ জানুয়ারী রবিবারের সম্মেলনে প্রধান অতিথি ও উদ্বোধক হিসাবে থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল তথ্যমন্ত্রী ও বর্তমান তথ্যমন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা হাসানুল হক ইনু এমপি, বিশেষ অতিথি হিসাবে থাকবেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল আহসান জুয়েল ও যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু এবং বক্তব্য রাখবেন- জেলা জাসদ, জাতীয় যুবজোট, জাতীয় শ্রমিক জোট, বাংলাদেশ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •