মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন উখিয়া থানা পুলিশের এএসআই বিএম শামীম। বৃহস্পতিবার ২৩ জানুয়ারি সকালে কক্সবাজার পুলিশ লাইন্সে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সভার সভাপতি ও কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) এর কাছ থেকে জেলার শ্রেষ্ঠ এএসআই হওয়ার ক্রেস্ট ও সনদ আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন এএসআই বিএম শামীম। মাদক দ্রব্য উদ্ধার, আসামী গ্রেফতারে সফলতা সহ সার্বিক ভাল কাজের জন্য বিএম শামীমকে জেলার সেরা এএসআই হিসাবে নির্বাচিত করা হয়।
মাসিক কল্যাণ সভায় অন্যান্যের মধ্যে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস) মোঃ মশিউর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার চকরিয়া সার্কেল কাজী মতিউল হক, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, সহকারী পুলিশ সুপার মহেশখালী (সার্কেল) রতন কুমার দাশ গুপ্ত, জেলার ৮টি থানার ওসি বৃন্দ, জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই হওয়া বিএম শামীম কুমিল্লা জেলার কুড়াখাল গ্রামের আজিজুল বারী ও সাজেদা বেগমের পুত্র। বিএম শামীম ২০১১ সালের ২০ এপ্রিল বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। সরকারি চাকুরীতে তার প্রথম কর্মস্থল ছিলো নোয়াখালী জেলা পুলিশে। তিনি কক্সবাজার জেলা পুলিশে যোগদান করেন ২০১৫ সালের ১৫ অক্টোবর।
এএসআই বিএম শামীম কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই হওয়ায় মহান আল্লাহতায়লার কাছে শোকরিয়া জ্ঞাপন করে কক্সবাজারের স্বনামধন্য পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম (বার) অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান, উখিয়া থানার ওসি আবুল মনসুর, উখিয়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। বিএম শামীম ভবিষ্যতে তার কর্ম জীবনের আরো সাফল্যের জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। বিএম শামীম তার সফলতা তার মায়ের দোয়া, উর্ধ্বতন পুলিশ কর্মকতাদের সঠিক ও যথার্থ দিক নির্দেশনা এবং সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় সম্ভব হয়েছে বলে সিবিএন-কে জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •