সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে ২১ জানুয়ারি সকাল ১১ টায় বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।
র‍্যালিটি চকরিয়া থানা রাস্তার মাথা থেকে শুরু করে চকরিয়া বিজয় মঞ্চে গিয়ে শেষ হয়।
সম্মেলনের উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা হোসাইন উজ জামান।
এতে কক্সবাজার-চট্রগ্রামের বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের তিনশতাধিক স্বেচ্ছাসেবক ও অতিথি উপস্থিত ছিলেন।
বিকাল ৩ টায় চকরিয়া পৌরশহরের পুরাতন বিমানমবন্দরস্থ বিজয় মঞ্চ প্রাঙ্গণে আলোচনা সভাসহ স্থানীয় ও দূর-দূরান্ত থেকে আগত সংগঠনকে তাঁদের মানবিক ও স্বেচ্ছাসেবী কাজের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়।
যেখানে সেরা রক্ত দাতা, সর্বোচ্চ রক্ত ব্যবস্থা করে দেওয়া, সাহসী নারী, নিজ অর্থায়নে পিছিয়ে পড়া শিশুদের পড়াশোনার ব্যবস্থা করে যাওয়া ও সামাজিক স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সংগঠনের উপদেষ্টা -হোসাইন উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির সাবেক পরিচালক একুশে পদকপ্রাপ্ত জাতিসত্তার কবি মুহম্মদ নুরুল হুদা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, দৈনিক যায়যায়দিন পত্রিকার চকরিয়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম।
নকিব মওলা ও জান্নাতুল হাফছার সঞ্চালনায় অন্যতম কার্যকরি সদস্য রিয়াদ উদ্দিন আশেকীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও এডমিন রবিউল।
এসময় গণমান্য ব্যক্তিবর্গসহ স্বেচ্ছাসেবী সংগঠনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উপস্থিত ছিলেন -সংগঠনের প্রতিষ্ঠাতা ও এডমিন সাইফুল ইসলাম সাইমন, মোঃ ইউনুছ উদ্দিন, এডমিন মোহাম্মদ মঈন উদ্দিন ও সিদ্রাতুল মুনতাহা।
কার্যকরি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন -ইবনুল আবিদ, চট্টগ্রাম ইউনিটের প্রধান সমন্বয়ক কুতুব উদ্দিন সাগর, রিয়াদ উদ্দিন আশেকী, নুরুল আলম ইমন, আনিসুল ইসলাম, রমিজ উদ্দিন রনি, মাহফুজুল করিম জাহেদ, তাসিফ খান ইমরান জান্নাতুল হাফছা, মুসলিমা জন্নাত।
সদস্যদের মধ্যে রাব্বী মারুফ, প্রিয়া চৌধুরী, আরফাতুল ইসলাম, তাকরিমুর রহমান, ইয়ারখানুল হক রাজু, গিয়াস উদ্দিন, জান্নাতুল ফেরদৌস জেকি, কামরুল ইসলাম, নাদিয়া নিশাত পিংকি, নাসির উদ্দিন জয়, সাজ্জাদ হোসেন সাগর, ফরহাদুল ইসলামসহ প্রায় ১০০ জন শুভাকাঙ্খী সদস্য উপস্থিত ছিলেন।
হোসাইন উজ জামানের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •