লক্ষাধিক মানুষ সমাগমের আয়োজন এমপি জাফরের

এম.জিয়াবুল হক,চকরিয়া :

আজ বুধবার ২২ জানুয়ারী চকরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হচ্ছে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির আগমন উপলক্ষে স্বরণকালের বিশাল জনসভা। স্থানীয় আওয়ামীলীগের আয়োজনে এই জনসভায় প্রধান অতিথির ভাষন দেবেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথির বক্তব্য দেবেন আওয়ামীলীগের নতুন দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়–য়া।

চকরিয়া কলেজ মাঠে স্বরণকালের বৃহত্তর জনসভায় চকরিয়া পেকুয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও চকরিয়া পৌরসভার বিভিন্ন জনপদ থেকে লক্ষাধিক মানুষের উপস্থিতি নিশ্চিতের মাধ্যমে জনসমুদে পরিণত করতে ইতোমধ্যে নির্ঘুম রাত কাটিয়ে চলছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

এমপি জাফর আলম জানিয়েছেন, চকরিয়া কলেজ মাঠের জনসভার বিশাল জনসমুদ্র প্রমাণ দেবে চকরিয়া-পেকুয়ার মাটি আওয়ামীলীগের ঘাটি। জননেত্রী শেখ হাসিনার ঘাটি তথা নৌকার ঘাটি। আমি চাই স্বরণকালের মানুষের উপস্থিতির মাধ্যমে প্রিয়নেতা ওবায়দুল কাদের এমপিকে বীরোচিত সংবর্ধনা জানাতে। বলতে পারেন এটি আওয়ামীলীগের রাজনীতিতে আমার পক্ষথেকে চকরিয়া-পেকুয়াবাসির অন্যরকম একটি চমক।

জানা গেছে, চকরিয়া কলেজ মাঠে সেতুমন্ত্রীর জনসভা সফল করার জন্যই চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলমের বিরামহীন প্রচারণা ও কর্মদক্ষতার ফলে বর্তমানে চকরিয়া-পেকুয়া উপজেলার ২৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভা জনপদের প্রায় ৬ লাখ মানুষের কাছে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির চকরিয়া কলেজের জনসভার বার্তাটি পৌছাঁনো হয়েছে। পাশাপশি প্রতিটি অঞ্চল থেকে নেতাকর্মীরা যাতে জনসভায় আসতে পারেন সেইজন্য পরিবহনের ব্যবস্থা গ্রহন করেছেন এমপি জাফর আলম।

এখন অপেক্ষার প্রহর গুনছেন চকরিয়া-পেকুয়াবাসি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে স্বাগত জানাতে। সেইজন্য ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছে চকরিয়া উপজেলার আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। তার আগমনকে ঘিরে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে। এজন্য পথে পথে নির্মাণ করা হচ্ছে অর্ধ-শতাধিক তোরণ। এছাড়া গুরুত্বপুর্ণ পয়েন্টে লাগানো হচ্ছে ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড।

এদিকে গতকাল মঙ্গলবার রাতে চকরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিতব্য সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির জনসভার সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন করেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। একই সঙ্গে জনসভারস্থল পরিদর্শন করেছেন কক্সবাজারের জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান, ওসি তদন্ত একেএম শফিকুল আলম চৌধুরী।

জনসভার মাঠ পরির্দশনে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক লায়ন কমরউদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মাহমুদুল করিম মাদু, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ওয়ালিদ মিল্টন, টৈইটং ইউপি চেয়ারম্যান জাহেদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিম, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথখ, আওয়ামীলীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী, কাকারা ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, সাইফুদ্দিন মাহমুদ প্রমুখ।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম জানান, দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির চকরিয়ায় আগমন ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর তিনি এই প্রথমবারের মতো চকরিয়ায় আসছেন। তাই নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় শুভেচ্ছা তোরণ নির্মাণ করছেন। আশা করছি, আগামীকালের জনসভায় স্বরণকালের জনসমাগম ঘটবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •