ওবায়দুল কাদের প্রধান অতিথি

জেলা আওয়ামী লীগের কর্মি সমাবেশ ২১ জানুয়ারী

প্রেস বিজ্ঞপ্তি:
আাগামী ২১ জানুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির কক্সবাজার শুভ আগমন উপলক্ষ্যে কর্মসূচী গ্রহণের জন্য জেলা আওয়ামী লীগের এক জরুরী বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারী) সন্ধ্যায় কক্সবাজার শহরের লালদিঘীর পাড়াস্থ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, আগামী ২১ জানুয়ারী বিকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে কর্মি সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। তার কক্সবাজার আগমনকে কেন্দ্র করে দলের নেতাকর্মিদের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বক্তারা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার কক্সবাজারকে ঘিরে যে মেগা-উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন চলছে তা আলোরমুখ দেখতে সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কক্সবাজার সফর অত্যন্ত তাৎপর্য বহন করে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থেকে দল ও সরকারের চলমান অগ্রযাত্রা বহাল রাখতে হবে।

সভায় কর্মি সমাবেশ সফল করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগ ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। এছাড়া সমাবেশটি সফল করতে গঠন করা হয় বিভিন্ন উপ-কমিটি।

সমাবেশটি সফল করার জন্য বিভিন্ন সহযোগী সংগঠনসহ জেলার আওতাধীন সকল স্তরের নেতাকর্মিদের আহবান জানিয়েছেন সভায় উপস্থিত নেতৃবৃন্দ।

সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, শাহ আলম চৌধুরী রাজা, রেজাউল করিম, এডভোকেট রণজিত দাশ, অবসরপ্রাপ্ত লে: কর্ণেল ফোরকান আহমেদ, আব্দুল খালেক, নজিবুল ইসলাম, আবু তালেব, সোহেল সরওয়ার কাজল, নুরুল বশর, রশিদ আহমদ, জহিরুল ইসলাম, সোহেল আহমদ বাহাদুর, হামিদা তাহের, রহিম উদ্দিন, ইশতিয়াক আহমেদ জয়, তাহমিনা চৌধুরী লুনা, আরিফুল মওলা, নুরুল আলম সরকার প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন, মাহবুবুল হক মুকুল, এডভোকেট আব্বাস উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম, এডভোকেট ফরিদুল আলম, এডভোকট আয়াছুর রহমান, এসএম কামাল, ইউনুস বাঙ্গালী, খোরশেদ কুতুবী, এডভোকেট তাপস রক্ষিত, কাজী মোস্তাক আহমেদ শামীম, ইঞ্জিনিয়ার বদিউল আলম, হেলাল উদ্দিন কবির, এমএ মঞ্জুর, আবু তাহের আজাদ, ড. নুরুল আবছার, মিজানুর রহমান, জিএম কাশেম, উজ্জল কর, মাহমুদুল করিম মাদু, শামশুল আলম মন্ডল, শহীদুল হক সোহেল, হারুনুর রশিদ, আয়েশা সিরাজ, মোর্শেদ হোসাইন তানিম, হাসান ইকবাল রিপন প্রমুখ।

সর্বশেষ সংবাদ

বিদ্যুতের দাম ৫ দশমিক ৩ শতাংশ বাড়লো

মুক্তিযোদ্ধা নূরুল আলম চেয়ারম্যানের তৃতীয় মৃত্যুবার্ষিকী ২৮ ফেব্রুয়ারি

চকরিয়ায় কলেজ ছাত্রীকে উত্যক্ত, বখাটের ছয় মাসের কারাদন্ড

কোনো শিশুকে যেন ঝুঁকিপূর্ণ কাজে নিয়োগ দেওয়া না হয়

ঈদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতালে ফ্রি চিকিৎসাসেবা

দিল্লির সহিংসতা ভারতের অভ্যন্তরীণ বিষয়, মুসলিম বিশ্বের নাক না গলানোই ভাল : ট্রাম্প

ঈদগড়ে ইয়াবা সহ আটক-১

আওয়ামীলীগের মুখে গণতন্ত্র , মনে মনে স্বৈরতন্ত্র : লুৎফুর রহমান কাজল

রামুতে পন্ডিত সত্যপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান শুরু

তানযীমুল উম্মাহ হিফয মাদরাসায় ট্যালেন্টপুলে ১২ জনের বৃত্তিসহ শতভাগ পাশ

অভিনব পন্থায় চলছে মহেশখালী পল্লী বিদ্যুৎ অফিসের দুর্নীতি

কক্সবাজার সিটি কলেজ বন্ধু সভার পাঠচক্র অনুষ্ঠিত

`করোনাভাইরাস’- কল্পনা করতে গা শিউরে ওঠে!

কক্সবাজারের এলএ শাখার ৩০ কর্মকর্তাকে বদলী

শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত গাইলো রাঙামাটির শিক্ষার্থীরা

বিদ্যুতের দাম আবার বাড়ল

কুতুবদিয়া উপজেলা বিএনপির আংশিক কমিটি অনুমোদন

খাগড়াছড়ির রামগড়ে কৃষি ফার্ম শ্রমিকদের কর্মবিরতি কর্মসূচী পালন

রাঙামাটিতে অপহরণের ১০দিনেও উদ্ধার হয়নি ইউপি সদস্য মংচিং

রাঙামাটিতে বন মামলায় ২ ব্যক্তির ১৫ মাসের জেল